মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ |

পিএসজিকে জিতিয়েও দুয়ো শুনলেন নেইমার!

দেশকাল স্পোর্টস ডেস্ক:   রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯

দারুণ এক বাই সাইকেল কিকে গোল করলেন। জেতালেন পিএসজিকে। তারপরও সমর্থকদের দুয়ো শুনলেন নেইমার! পিএসজি সমর্থকদের রাগ-ক্ষোভ বুঝতে পারছেন ব্রাজিল ফরোয়ার্ড নিজেও। সমর্থকদের কাছে তাই আর্তি জানালেন, অতীত ভুলে দলের পাশে থাকার।

গ্রীষ্মকালীন দল-বদলের পাট চুকে যাওয়ার পর শনিবারই এ মৌসুমে পিএসজির হয়ে প্রথম খেলেন নেইমার। স্ত্রাসবুরের বিপক্ষে শেষ সময় একমাত্র গোলটি করে ম্যাচের ভাগ্যও গড়ে দেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

ওই গোলের পর পিএসজি সমর্থকদের কাছ থেকে দুই রকম বার্তাই পেয়েছেন নেইমার। কেউ উল্লাস করেছেন তাকে নিয়ে। কেউ দিয়েছেন দুয়ো। ম্যাচ শেষে সমর্থকদের নিয়ে কথা বলেন ২৭ বছর বয়সী এই তারকা। “আমরা সবাই জানি গ্রীষ্মে কি হয়েছিল। আমি বুঝতে পারছি, এটা পিএসজি সমর্থকদের জন্য খুব কঠিন ছিল।”

“কিন্তু এখন থেকে আমি পিএসজির একজন খেলোয়াড়। যদি তারা আমাকে দুয়ো দিতে চায়…সমস্যা নেই। কিন্তু স্কোয়াডে আরও ২৫ জন খেলোয়াড় আছে, আপনি একজনের উপর দৃষ্টি দিতে পারেন না।” সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়া ইচ্ছা প্রকাশ্যে জানিয়ে পিএসজি সমর্থকদের তোপের মুখে পড়েন নেইমার। টানাপোড়েনের সময়টায় কোচ টমাস টুখেলও তাকে খেলাননি।

অতীতকে পেছনে ফেলতে চাইছেন নেইমার। সমর্থকদের কাছে আর্তি জানালেন দলের পাশে থাকার। “আমার ওই বিষয়টির জন্য বাকি খেলোয়াড়রা লক্ষ্যবস্তু হওয়া উচিত নয়। আমরা একটা দল, আমাদের ক্লাব এবং প্যারিসকে সমর্থন করতে হবে। যখন সমর্থকরা দলের পাশে থাকে, তখন আমরা আরও বেশি শক্তিশালী।” “(সমর্থকদের প্রতি) আমার কোনো বার্তা নেই। আমাকে এই গোলটা করতে দেওয়ার জন্য আমি শুধু সতীর্থদের ধন্যবাদ দিতে চাই।”

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ