সোমবার , ২১ অক্টোবর ২০১৯ |

ফকিরাপুলে যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান

১৪২ নারী-পুরুষ আটক

অনলাইন ডেস্ক   বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর ফকিরাপুলে 'ইয়াং ম্যান্স ক্লাবের’ ক্যাসিনোতে অভিযান শুরু করেছে র‌্যাব। অবৈধভাবে চালানো এই জুয়ার আসরের মালিক মহানগর যুবলীগ দক্ষিণের একজন সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দলের নেতাদের বলেছেন, তার কাছে খবর আছে রাজধানীতে অনেকগুলো ক্যাসিনো চলছে। এছাড়া যুবলীগের বেশ কয়েকজন নেতার বিরুদ্ধে অস্ত্র নিয়ে চলাফেরা করাসহ বেশ কিছু অভিযোগ করেছেন। এসব বন্ধে দল  ও অঙ্গ সংগঠনে শুদ্ধি অভিযান চালানোর সিদ্ধান্ত নেয় ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর অংশ হিসেবেই এই অভিযান চলছে বলে জানা গেছে।

বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে অভিযান শুরু করে র‌্যাব-৩। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম এবং র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আক্তারুজ্জামান। র‌্যাব-৩ সূত্রে জানা যায়, বিকাল ৫টা থেকে ‘ইয়াং ম্যান্স ক্লাবে' ঘিরে রাখা হয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব।

মতিঝিল থানার ওসি (তদন্ত) মনির হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘ক্লাবপাড়ার ক্যাসিনোগুলো আগে থেকেই বন্ধ রয়েছে। তারপরও র‌্যাব অভিযান পরিচালনা করছে।’ এসময় ওই ক্যাসিনোর ভেতর থেকে ১৪২ জন নারী-পুরুষকে আটক করা হয়।

 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ