সোমবার , ২১ অক্টোবর ২০১৯ |

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা এন্ট্রপ্রেনারের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রেসিডেন্ট কুদরত-ই-ইবতিহাজ জয় এবং নির্বাহী সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আরেফিন রাফি আহমেদ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর ‘ঢাকা ওয়েস্টিন হোটেলে’ জেসিআই ঢাকা এন্ট্রপ্রেনার সাধারণ সম্মেলনে ২০২০ সালের বোর্ড নির্বাচন অনুষ্ঠানে নতুন কমিটির ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ পাঠ করান জেসিআই ঢাকা এন্ট্রপ্রেনারের মেন্টর আরমান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন– সহ-সভাপতি ফয়জুর রহমান, তাজওয়ার জারিফ, কোষাধ্যক্ষ আশরাফুল হক, সেক্রেটারি জেনারেল মোনালিসা হক, জেনারেল লিগ্যাল কাউন্সিলর নওশাদ বাক্কার, পরিচালকদের মধ্যে রয়েছেন নাভিদ আরেফিন খান, কাজী রাফকাত হোসেন, চৌধুরী সাইফান আবির হৃদয়, সুলগ্না আহমেদ।

অনুষ্ঠানে অসামান্য অবদানের জন্য কয়েকজন উদ্যোক্তাকে ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়। সম্প্রতি অসামান্য অবদানের জন্য ১০ জন তরুণকে স্বীকৃতি দিয়েছে জেসিআই বাংলাদেশ। জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের একটি বিশ্বব্যাপী প্রতিষ্ঠান, যা সমাজে ইতিবাচক পরিবর্তনের জন্য কাজ করে। প্রায় ১২০টির বেশি দেশে এর প্রায় দুই লাখ সক্রিয় সদস্য রয়েছে।

 অর্থ-বাণিজ্য থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ