মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ |

অনলাইন ক্যাসিনো: সেলিম প্রধানসহ রিমান্ডে ৩ জন

অনলাইন ডেস্ক   বৃহস্পতিবার , ০৩ অক্টোবর ২০১৯

মাদক মামলায় বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূল হোতা হিসেবে অভিযুক্ত সেলিম প্রধানসহ তিনজনের বৃহস্পতিবার চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডপ্রাপ্ত অপর আসামিরা হলেন- রোমান ও আখতারুজ্জামান। বৃহস্পতিবার ঢাকা মহানগর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম আদালত এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (অপারেশন) আমিনুল ইসলাম আসামিদের আদালতে তুলে সাত দিনের রিমান্ড আবেদন জানালে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল মাদক মামলায় সেলিম প্রধানকে গ্রেপ্তারের অনুমোদন দেন বলে জানিয়েছেন আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখার পুলিশ কনস্টেবল ময়েজ আহমেদ।

গত ৩০ সেপ্টেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব-১। উল্লেখ্য, সম্প্রতি ছাত্রলীগ ও যুবলীগের বেশ কিছু নেতার কর্মকাণ্ড নিয়ে প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতিবাজ নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশের পরই গত ১৪ সেপ্টেম্বর রাতে ছাত্রলীগের শীর্ষ পদ দুটিতে পরিবর্তন আসে। তিন দিন পর মতিঝিলের ক্লাব পাড়ায় ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে র‌্যাব।

পরে মতিঝিল, ধানমন্ডি, কলাবাগানসহ উত্তরা, গুলশান, তেজগাঁওয়ের বেশ কিছু ক্লাবে একই ধরনের অভিযান চালায় পুলিশ ও র‌্যাব। অভিযানে ক্যাসিনো সামগ্রীসহ প্রচুর পরিমাণে মদ ও অবৈধ অর্থ উদ্ধার করা হয়।

এছাড়া অভিযানগুলোতে যুবলীগের কয়েকজন নেতাসহ বেশ কিছু ক্লাবের সংগঠককে ক্যাসিনোতে সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়। পরে রিমান্ডে তাদের দেয়া তথ্যের ভিত্তিতেই অনলাইন ক্যাসিনোর বাংলাদেশ প্রধান হিসেবে সেলিম প্রধানকে আটক করা হয়।

 আইন-আদালত থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ