মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ |

দায়িত্বশীল আলিয়ায় মুগ্ধ ভক্তরা

দেশকাল বিনোদন ডেস্ক:   শুক্রবার , ০৪ অক্টোবর ২০১৯

তারকারা যেখানেই যান, ফটোসাংবাদিকরা তাদের পেছনে পেছনেই থাকেন। এটা চিরাচরিত নিয়ম হয়ে গেছে। এ নিয়ম মেনেও নিয়েছেন অভিনয় ও খেলাধুলাসহ বিভিন্ন জগতের তারকারা। ঘরে তো আর বসে থাকার উপায় নেই। সৌজন্যতার খাতিরেও বিভিন্ন সময়ে তাদের হাজির হতে হয় বিভিন্ন অনুষ্ঠানে।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি হাসপাতালের অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। বরাবরের মতো তিনি সেখানে পৌঁছাতেই ছবি তোলার হিড়িক পড়ে যায় ফটোসাংবাদিকদের। তাদের অনেকেই আলিয়ার নাম ধরে চেঁচাতে শুরু করেন।

অবস্থা বেগতিক দেখে মুখ খোলেন আলিয়া। অভিনেত্রী নিজেই চিৎকার করে সব ফটোসাংবাদিককে উদ্দেশ্য করে বলেন ‘সাইলেন্স প্লিজ’। তাদের মনে করিয়ে দেন, এটি হাসপাতাল। সুতরাং এখানে চেঁচামেচি করা একেবারেই অনুচিত।

ফটোসাংবাদিকদের ধমকালেও তাদের ছবি যাতে ভালো হয়, সেজন্য অনেকক্ষণ ধরে পোজ দেন অভিনেত্রী। আলিয়ার এই দায়িত্বশীল রূপ দেখে মুগ্ধতা প্রকাশ করেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় তার প্রশংসা করেন। একদল আবার তার চেঁচিয়ে ‘সাইলেন্স’ বলা নিয়ে হাসাহাসিও করেন।

কাজের ক্ষেত্রে আলিয়া বর্তমানে ব্যস্ত আছেন মুক্তি প্রতিক্ষীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রমোশন নিয়ে। অয়ন মুখার্জী পরিচালিত এ ছবিতে আলিয়ার বিপরীতে আছেন প্রেমিক রণবীর কাপুর। আরও আছেন অমিতাভ বচ্চন ও দক্ষিণী তারকা নাগার্জুন। ২০২০ সালের ৩০ জুলাই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

এছাড়া আলিয়ার হাতে রয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙগুবাই’ এবং করণ জোহারের ‘তখত’। কিছু দিনের মধ্যেই এ দুটি ছবির কাজ শুরু করবেন নায়িকা। ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রমোশনের পাশাপাশি তাই আগামী দুই ছবির জন্যও প্রস্তুতি নিচ্ছেন পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের কন্যা আলিয়া।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ