মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ |

ভূমির হাতে আন্তর্জাতিক সম্মাননা

দেশকাল বিনোদন ডেস্ক:   শনিবার , ০৫ অক্টোবর ২০১৯

বলিউডের এ প্রজন্মের তারকা ভূমি পেদনেকর। যিনি প্রথম ছবিতেই বেশ সাহসী দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। বলিউডে প্রথম ছবিতে সাধারণত প্রত্যেক নায়িকাই চান তাকে যেন দেখতে সবচেয়ে সুন্দর লাগে। তবে ভূমি ছিলেন ব্যতিক্রমী। ‘Dum Laga Ke Haisha’ ছবিতে একেবারে অন্য রূপে সামনে এসেছিলেন তিনি।

এ ছবির পরই নায়িকা ফিরে এসেছিলেন নিজের গ্ল্যামারাস অবতারে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘সান্ড কি আখ’ ছবির শুটিং। সেখানে ভূমিকে দেখা যাবে প্রবীণ শার্প শ্যুটারের ভূমিকায়। তুষার হিরানন্দনি পরিচালিত এই ছবিতে তাপসী পান্নুও রয়েছেন। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে ‘সান্ড কি আখ’।  

এই সব ব্যস্ততার মাঝেই সম্প্রতি ভূমি উড়ে যান বুসানে। বুসান চলচ্চিত্র উৎসবে দেখানো হবে তার অভিনীত Dolly Kitty Aur Woh Chamakte Sitaare ছবিটি। এই উৎসবে এক অনন্য সম্মানে বরণ করে নেয়া হয় ভূমিকে। ২০১৯ সালের ‘ফেস অফ এশিয়া’ পুরস্কার তুলে দেয়া হয় তার হাতে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৫০ জনেরও বেশি পরিচালক ও ফিল্ম সেলিব্রেটি।

পুরস্কার হাতে নিয়ে ভূমি বলেন, ‘আমি এই পুরস্কার পেয়ে অভিভূত। ভেবে খুবই ভালো লাগছে যে, আমার কাজ বুসানের দর্শক এবং সমালোচকদের ভালো লেগেছে। এটা আমার প্রথম আন্তর্জাতিক পুরস্কার। তাই খুবই গর্বিত। আমি এই ছবির গোটা টিমকে ধন্যবাদ জানাতে চাই। ছবির পরিচালক অলংকৃতা শ্রীবাস্তব এবং একতা কাপুরকেও অসংখ্য ধন্যবাদ এই সুযোগ আমাকে দেয়ার জন্য।’

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ