মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ |

কলাবাগান ক্লাবের সভাপতি আরও ৩ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক   রবিবার , ০৬ অক্টোবর ২০১৯

রাজধানীর কলাবাগান ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজের ১০ দিনের রিমান্ড শেষে আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-২ উপপরিদর্শক জসীম উদ্দীন ১০ দিনের রিমান্ড শেষে আরও ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মাদ নোমান মাদক মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২১ সেপ্টেম্বর ধানমন্ডি থানায় দায়ের করা অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওইদিন সকালে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়। অস্ত্র আইনে দায়ের হওয়া মামলা নম্বর ২০(৯)১৯ ও মাদক আইনে দায়ের হওয়া মামলা নম্বর ২১ (৯)১৯।

গত ২০ সেপ্টেম্বর দুপুরে অভিযান শুরুর আগে ক্লাবের সভাপতি শফিকুল আলমকে ক্লাব থেকে র‍্যাব-২–এর কার্যালয়ে নেওয়া হয়। সেখানে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তাকে নিয়েই ক্লাবে অভিযান চালানো হয়। এ সময় কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব থেকে ক্যাসিনোয় ব্যবহৃত ৫৬২ পিস চিপস (কার্ড), হলুদ রঙের ইয়াবা ও একটি পিস্তল এবং কয়েক রাউন্ড গুলি জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এদিন বিকেলে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজমের নেতৃত্বে চলা এ অভিযানে গ্রেপ্তার করা হয় ক্লাবে কর্মরত চার কর্মচারীকে। তারা হলেন- মফিজুল ইসলাম, হারুন, আনোয়ার ও লিটন। কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বায়রার সিনিয়র সহসভাপতি শফিকুল আলম ফিরোজ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

 আইন-আদালত থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ