মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯ |

কলকাতায় জয়ার নতুন ছবি ‘অর্ধাঙ্গিনী’

দেশকাল বিনোদন ডেস্ক:   বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০১৯

কলকাতার নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের জয়া আহসান। ছবির নাম ‘অর্ধাঙ্গিনী’। ছবিটি পরিচালনা করবেন কলকাতার জনপ্রিয় পরিচালক কৌশিক গাঙ্গুলি। ‘বিসর্জন’, ‘বিজয়া’র পর কৌশিকের সঙ্গে জয়ার এটি তৃতীয় সিনেমা।

ছবিতে জয়ার সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন চূর্ণী গাঙ্গুলি। তিনি কৌশিক গাঙ্গুলির স্ত্রী। মূলত জয়া এবং চূর্ণীকে নিয়েই আবর্তিত হয়েছে ছবির গল্প। কারণ ‘অর্ধাঙ্গিনী’ ছবিকে বলা হচ্ছে নারী প্রধান সিনেমা। সেখানে কৌশিক থাকতে পারেন অতিথি চরিত্রে।

ছবিতে আরও আছেন আম্বারিশ ভট্টাচার্য এবং পূরব শীল আচার্য। পূরব সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্য’র ছেলে। ছবির সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, ২৩ অক্টোবর থেকে শুরু হবে ছবির শুটিং। খবর টাইমস অব ইন্ডিয়ার। তবে এ ব্যাপারে কৌশিক এখনো কোনো মন্তব্য করেননি।

‘অর্ধাঙ্গিনী’ ছবি ছাড়াও জয়া কলকাতার বেশি কিছু সিনেমায় যুক্ত হয়েছেন। তার মধ্যে অতনু ঘোষ পরিচালিত সিনেমা ‘রবিবার’। যেখানে জয়া প্রথশবারের মতো জুটি বেঁধেছেন প্রসেনজিৎ’র সঙ্গে। একই পরিচালকের আরও একটি ছবির কাজ শেষ করেছেন জয়া। ছবির নাম ‘বিনিসুতোয়’। এখানে জয়ার সঙ্গে আছেন ঋত্বিক চক্রবর্তী। এছাড়াও ‘ভূতপরী’ ছবিতে কিছুটা ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে জয়াকে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ