মঙ্গলবার , ১০ অক্টোবর ২০১৭

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর গ্রামে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলার কারণে প্রাণ গেল কৃষক ফেলু মিয়া (৬০) এর।
(১০ অক্টোবর মঙ্গলবার) সকালে মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর গ্রামে ওই ঘটনা ঘটে।
ফেলু মিয়া ওই গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানাযায়,ইন্দ্রবপুর-বারতোপা সংযোগ সড়কের পাশ দিয়ে কড্ডা থেকে মাওনা এলাকায় বিদ্যুৎতের একটি লাইন চলে গেছে। লাইটি যাতে হেলে না পড়ে, তার জন্য একটু পর পর মাটির সঙ্গে খুঁটিতে টানা দেওয়া আছে। কিন্তু ঘঁনাস্থলে খুঁটির টানা তারটি কাঁঠাল গাছের সাথে বেঁধে রেখেছে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ।
 সম্প্রতি খুঁটিটি হেলে গিয়ে বিদ্যুৎতের তার কাঁঠাল গাছের সঙ্গে খুঁটির টানা তারে মিশে বিদ্যুৎতায়িত হয়। মঙ্গলবার সকাল ১০ টার দিকে ওই কাঁঠাল গাছের নিচে গরুর ঘাস কাটতে গিয়ে ফেলু মিয়া টানা দেওয়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনা স্থলে মারা মারা যান তিনি।
 মাওনা পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী মহাব্যবস্থপক (এজিএম) তাজুল ইসলাম জনান,৩৩ কেভি নতুন লাইটি কয়েক মাস যাবৎ চালু হয়েছে। আর খুঁটিটি যে হেলে রয়েছে তা আমার জানা নেই। 
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) সৈয়দ আজিজুল হক জানান,ঘটনাস্থর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ্এব্যপারে পরিবারের কোন অবিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়া লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 বিশেষ খবর থেকে আরোও সংবাদ

আর্কাইভ