বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

অনেক বছর পর মনের মতো বন্ধু পেয়েছি : অপু

  বৃহস্পতিবার , ২৪ আগষ্ট ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। প্রায় দেড় বছর পর কাজে ফিরেছেন এই অভিনেত্রী। তবে নায়িকা হিসেবে নয়, বিজ্ঞাপনের মডেল হিসেবে। সঙ্গে রয়েছেন চিত্রনায়ক রিয়াজ। রাজধানীর কোক স্টুডিওতে গতকাল বুধবার পর্যন্ত বিজ্ঞাপনের শুটিং করেন অপু বিশ্বাস। কাজের ফাঁকে ফাঁকে সাম্প্রতিক সময়ের নানা বিষয় নিয়ে তিনি কথা বলেন।

দীর্ঘ বিরতির পর ক্যামেরার সামনে কেমন লাগছে?
অনেক ভালো লাগছে। সবসময় কাজের প্রতি একটি ভালো লাগার আকর্ষণ ছিল। এবার অনেকদিন পর ক্যামেরার সামনে এলাম, তাই অনেক ভালো লাগছে। যতটা সময় আড়ালে ছিলাম ওই সময়টাতেও একটি অন্যরকম ভালোবাসা ছিল।

বিজ্ঞাপনে কাজের অভিজ্ঞতা কেমন?
আমি এরআগেও তিনটি বিজ্ঞাপনে কাজ করেছি। সেদিক থেকে অভিজ্ঞতার জায়গাটা ভালোই। আমরা যারা অভিনয় শিল্পী সবসময় চাই সর্বক্ষেত্রে অ¬িভনয় করার সুযোগটা থাকলে ভালো লাগে।

বিজ্ঞাপনগুলো নিয়ে জানতে চাই?
এখানে কাজ করছি নাভানা গ্রুপের কয়েকটি বিজ্ঞাপনে। ওরা বেশ কয়েকটি প্রডাক্ট নিয়ে কাজ করবে। নাভানা প্লাস্টিক, নাভানা গ্যাস স্টোভের দুটি বিজ্ঞাপন, নাভানা কিচেন সিঙ্কসহ মোট চারটি বিজ্ঞাপন। সব বিজ্ঞাপনই নির্মাণ করছেন নির্মাতা এসএম সালাউদ্দিন ও এসকে ফাহিম। রিয়াজ ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে ছবিতে কাজ করেছি, তবে বিজ্ঞাপনে এবারই প্রথম। অভিনয়ের বাইরে তিনি একজন ভালো মানুষ। আমার মনে হচ্ছে আমাদের জুটির এই কাজগুলো দর্শক সাদরে গ্রহণ করবে।

চলচ্চিত্রের কাজে কবে ফিরছেন?
চলচ্চিত্রে তো ফিরবই! নিজেকে প্রস্তুত করছি। জিম করছি নিয়মিত। গত রোজার ঈদে আমার অভিনীত ছবি ‘রাজনীতি’ রিলিজ হয়েছে। ছবিটি ব্যবসায়িকভাবেও সফল হয়েছে। এক কথায় দর্শকনন্দিত হয়েছে। তবে এবার আমি দীর্ঘ বিরতির পর নিজেকে কিছুটা হলেও চেঞ্জ করেছি। আমার মনে হয়, চলচ্চিত্রের জন্য এর চেয়ে বেশি দরকার। কারণ চলচ্চিত্র হচ্ছে আমার প্রাণের জায়গা। তাই একটু প্ল্যান করে এগোতে চাই।

চলচ্চিত্রে কাজের অফার পাচ্ছেন?
কাজের সুযোগ আসছে এবং সেটা নিয়ে কথাও বলছি। এরই মধ্যে কিছু প্রস্তাব এসেছে। ভালো গল্প ও চরিত্রের অপেক্ষায় আছি। যখন কাজ করব বা ফাইনাল কথা বলব তখন আপনাদেরও এ বিষয়ে জানাব। তাহলে দর্শকও খুশি থাকবে, আমিও নিজের প্রতি আস্থা রাখতে পারব। তবে দীর্ঘ বিরতির পর ভালো কিছু চমক নিয়েই ফিরতে চাই।

আব্রাহাম কেমন আছে?
সে তো আমার বন্ধু। মানুষের লাইফে টিকে থাকতে হলে দরকার একজন ভালো বন্ধু। আমি অনেক বছর পর মনের মতো একজন বন্ধু পেয়েছি। তার নাম আব্রাহাম খান জয়। সে আমার অভিভাবক, আমার অক্সিজেন, আমার জীবনের সবকিছু।

ঈদে কী ধরনের সিনেমা প্রত্যাশা করেন?
ঈদ মানেই তো আনন্দ আর বিনোদন। আর সেদিক থেকে সিনেমাও এক ধরনের বিনোদন। আমার কাছে মনে হয়, যদি সুন্দর গল্প ও নির্মাণকাজ সুন্দর হয় তাহলে অবশ্যই দর্শক তা দেখবে। তার উৎকৃষ্ট উদাহরণ গত ঈদে মুক্তি পাওয়া ছবি ‘রাজনীতি’।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ