বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ |

কাউন্সিলর মঞ্জু আটক, এলাকায় মিষ্টিমুখ

নিজস্ব প্রতিবেদক   বৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯

চাঁদাবাজির অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা ময়নুল হক মঞ্জুকে আটক করেছে র‌্যাব। র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের কার্যালয়ে অভিযান চালিয়ে মঞ্জুকে আটক করেন তারা।

“তাকে সঙ্গে নিয়ে এখন আমরা টিকাটুলিতে তার বাসায় অভিযান চালাচ্ছি।” ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মঞ্জু ওয়ারি থানা আওয়ামী লীগের একজন ‘সম্মানীয় সদস্য। ঢাকা মহানগর আওয়ামী লীগের গত কমিটিতেও সদস্য হিসেবে ছিলেন তিনি।

টিকাটুলীর রাজধানী সুপার মার্কেট ও নিউ রাজধানী সুপার মার্কেটে চাঁদাবাজি,অবৈধ দখলদারির পাশাপাশি মাদকের কারবারের অভিযোগে বিভিন্ন সময়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। অবশ্য তিনি নিজে বরাবরই তা অস্বীকার করেছেন।

সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর মধ্যে দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান শুরু হলে নতুন করে তার নাম সামনে আসে। সিটি করপোরেশনের সভায় অনুপস্থিতির কারণে এ সপ্তাজের শুরুতে যে দক্ষিণ সিটির যে ২১ কাউন্সিলরকে কারণ দর্শাও নোটিস পাঠানো হয়েছে, তাদের মধ্যে মঞ্জু একজন।

র‌্যাব সদস্যরা দুপুরে তার অফিস ঘিরে অভিযান শুরু করলে স্থানীয় ব্যবসায়ীদের পাশাপাশি নানা বয়সী মানুষ সেখানে ভিড় করে। র‌্যাব তাকে আটক করে নিয়ে যাওয়ার পর অনেকেই প্রকাশ্যে আনন্দ প্রকাশ করেন। এ সময় মিষ্টিও বিতরণ করা হয়।

 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ