বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ |

ক্যাফের মালিক হলেন আফসানা মিমি

দেশকাল বিনোদন ডেস্ক:   বৃহস্পতিবার , ০৭ নভেম্বর ২০১৯

যেখানে ক্যাফে মানেই যুগলদের আনাগোনা, সেখানে যুগলদের প্রবেশাধিকার নিষিদ্ধ এই ক্যাফেতে। ব্যতিক্রমী এই ক্যাফের গল্প নিয়ে তৈরি হয়েছে, বায়োস্কোপ অরিজিন্যাল ওয়েব সিরিজ ‘নো কাপল এন্ট্রি’। আর এতে অনেকবছর পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন আফসানা মিমি।

সিরিজটির গল্প লিখেছেন গৌতম কৈরি, সেখান থেকে চিত্রনাট্য তৈরি করেছেন ঋদ্ধি বড়ুয়া আর পরিচালনায় করেছেন সায়ান দাশগুপ্ত। শাহরিয়ার শাকিলের প্রযোজনায় আলফা-আইয়ের ব্যানারে নির্মিত ওয়েব সিরিজটির শুটিং হয়েছে, কলকাতায়।

এই ক্যাফের মালিক মিলি মানে আফসানা মিমি। ক্যাফেতে যারা আসেন, তাদেরকে খুবই আন্তরিকতার সাথে আপ্যায়ন করেন মিলি। কিন্তু দরজায় লেখা- ‘নো কাপল এন্ট্রি’।


এর মূল ভুমিকায় আফসানা মিমি ও স্পর্শিয়ার পাশাপাশি অভিনয় করেছেন, কলকাতার কুশল চক্রবর্তী, সুমিত সমাদ্দার ও উদয় প্রতাপ সিং সহ আরও অনেকে। সিরিজটির জন্য মঞ্জুরুল শিবলীর কথায় অর্ণব একটি নতুন গান তৈরি করেছেন। যার সুর অর্ণবের, কন্ঠ দিয়েছেন অর্ণব ও সুনিধি নায়েক। গানচিলের ব্যানারে গানটি শীঘ্রই তাদের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

এই সিরিজটিতে দেখা যাবে, ক্যাফের মালিক মিলির ব্যবহার চমৎকার হওয়ার কারণে জুটিদের ঢুকতে না দিলেও ক্যাফেতে কাস্টোমারের খুব একটা অভাব নেই। এই ক্যাফেতেই নিয়মিত আসেন রিমা (স্পর্শিয়া)। রিমার মাঝেই, নিজের হারিয়ে যাওয়া অতীত খুঁজে ফেরেন মিলি। কিন্তু কী সেই অতীত, আর কেনই বা যুগলদের সহ্য করতে পারেন না মিলি ! সেই খবর কেউ জানেনা। এরই মধ্যে একদিন ক্যাফেতে আসে সুদর্শন একটি ছেলে তন্ময় (উদয়)। রিমা-কে দেখে ভালো লাগে তন্ময়ের। কিন্তু ক্যাফেতে তো আর একসাথে বসা যাবেনা। তাই এইম “নো কাপল এন্ট্রি”  কারণ অনুসন্ধান শুরু করে, রিমা আর তন্ময়। আর তাতেই বেরিয়ে আসে মিস্ মিলির অতীত।



 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ