বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

দিনাজপুরে বাস-ভটভটি সংঘর্ষ, নিহত ২

  সোমবার , ১৬ অক্টোবর ২০১৭

দিনাজপুরের ঘোড়াঘাটে বাসের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন। আহতদের মধ্যে নয়জনের অবস্থা আশঙ্কাজনক। রোববার সন্ধ্যার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বগুড়া থেকে উইলী পরিবহনের একটি বাস দিনাজপুর যাচ্ছিল। ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজার এলাকার আসার পর বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ভটভটির সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পাশের বিদ্যুতের খুঁটি ও একটি দোকান ঘরের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই দুজন নিহত এবং ১৫ জন আহত হন।

নিহতরা হলেন ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের মজিবর রহমানের ছেলে নুরুল ইসলাম (৪০) এবং নবাবগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের মোতালেব হোসেনের মেয়ে মিথিলা পারভীন (১৩)। 

ঘোড়াঘাট থানার ওসি মো. ইসরাইল হোসেন জানান, দুর্ঘটনার পর বাস থেকে ১৫ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ভটভটিটি ঘোড়াঘাট থানা পুলিশের হেফাজতে রয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর নেওয়াজ জানান, আহত ১৫ জনের মধ্যে নয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল, দুজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এবং তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ