শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতের একটি আবাসিক ভবনের এসির কমপ্রেসার বিস্ফোরণে শ্বাসরুদ্ধ হয়ে বাংলাদেশি একটি পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় কুয়েত শহরের সালমিয়াত এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
 
নিহতরা হলেন, মৌলভীবাজারের কমলগঞ্জের জুনেদ মিয়ার স্ত্রী রোকেয়া বেগম, দুই ছেলে ফাহাদ ও ইমাদ এবং দুই মেয়ে জামিলা ও নামিলা। তবে বাসার বাইরে থাকায় প্রাণে রক্ষা বেঁচে গেছেন জুনেদ মিয়া। তাদের বাড়ি কমলগঞ্জ উপজেলার কমলগঞ্জ সদর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে।
 
কান্দিগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জানান, জুনেদ মিয়া স্ত্রী রোকেয়া বেগম ও ৪ সন্তান নিয়ে দীর্ঘ ১৫ বছর ধরে কুয়েতে বসবাস করছেন। সোমবার বিকেলে জুনেদ মিয়া বাসার বাইরে থাকাকালীন সময়ে আকস্মিকভাবে বাসার এসির কম্প্রেসার বিস্ফোরণ ঘটে। এতে ধোঁয়াই শ্বাসরুদ্ধ হয়ে পরিবারের ওই পাঁচজনের মৃত্যু হয়। নিহতদের মৃতদেহ কুয়েতের মোবারক আল কবির হাসপাতালে রাখা হয়েছে।
 
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার কথা শুনে আমি কান্দিগাঁও গ্রামে শোকার্ত জুনেদ মিয়ার বাড়ি ঘুরে এসেছি।

 আন্তর্জাতিক থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ