বুধবার , ২৩ সেপ্টেম্বর ২০২০ |

গ্রেপ্তার দেখানো হয়েছে রুম্পার কথিত প্রেমিককে

অনলাইন ডেস্ক   রবিবার , ০৮ ডিসেম্বর ২০১৯

রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়েরশিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর ঘটনায় তার কথিত প্রেমিক সৈকতকে গ্রেপ্তারদেখানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার দেখায় ঢাকা মহানগর গোয়েন্দাপুলিশ (ডিবি)।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি) তাকে গ্রেপ্তার দেখানো বিষয়টি নিশ্চিত করেছে। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলমএই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্দেভাজন হিসেবে সৈকতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদকরা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডচেয়ে তাকে আদালতে পাঠানো হবে।

গত বুধবার রাত পৌনে ১১টারদিকে সিদ্ধেশ্বরীর ৬৪/৪ নম্বর বাসার নিচে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগেরশিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মরদেহ পাওয়া যায়। তাকে অজ্ঞাত হিসেবে উদ্ধার করেপুলিশ। পরদিন বৃহস্পতিবার রমনা থানায় ছবি দেখে রুম্পার মরদেহ শনাক্ত করে তার পরিবারেরলোকজন।

বৃহস্পতিবার সকালে পুলিশবাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রমনা থানায় হত্যা মামলা করেন। প্রিয় সহপাঠীর এমন মৃত্যুমেনে নিতে পারছেন না তার রুম্পার সহপাঠীরা। তাকে খুন করা হয়েছে দাবি করে খুনিদের গ্রেপ্তারকরে শাস্তি চেয়ে শুক্রবার থেকে রাজধানীর বেইলি রোডে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায়মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করছে তারা।

২৫৫ শান্তিবাগে পরিবারসহথাকতেন রুম্পা। এক ভাই এক বোনের মধ্যে সবার ছিলেন তিনি। তার বাবা রোকনউদ্দিন হবিগঞ্জেরএকটি পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদেরজন্য গতকাল শনিবার সন্ধ্যায় রুম্পার কথিত প্রেমিক সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি হেফাজতেনেওয়া হয়। জানা গেছে, রুম্পার সঙ্গে সৈকতের প্রেমের সম্পর্ক ছিল। তিনি একই বিশ্ববিদ্যালয়েরবিবিএর ছাত্র।

 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ