বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯ |

অ্যাভেঞ্জার্সকে পেছনে ফেলল কবির সিং

দেশকাল বিনোদন ডেস্ক:   বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯

মার্ভেল সুপারহিরো মুভি ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’কে হারিয়ে দিয়েছে বলিউড হিট শাহিদ কাপুর অভিনীত ‘কবির সিং’। গুগল ইন্ডিয়ার হিসাব অন্তত তাই বলছে। ২০১৯ সালে গুগল ইন্ডিয়ায় সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে যে ছবিটি, সেটি হল ‘কবীর সিং’। খারাপ সমালোচনা এবং নানা বিতর্ক সত্ত্বেও এই ছবি বক্স অফিসে সাফল্।

সারা পৃথিবীজুড়ে ‘কবিং সিং’ আয় করেছে ৩৮০ কোটি টাকা। পাশাপাশি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ এ বছরের সেরা আয় করা ছবি। ভারতবর্ষে ছবির আয় হয়েছে ৪৫০ কোটি টাকা আর সারা পৃথিবীজুড়ে আয় ২৭৯৮ বিলিয়ন মার্কিন ডলার।

যে পাঁচটি ছবিকে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে, তার মধ্যে তিনটিই হলিউডের ছবি। এর মধ্যে প্রথমে ‘কবীর সিং’ আর দ্বিতীয় ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এরপর রয়েছে যথাক্রমে ‘জোকার’, ‘ক্যাপ্টেন মার্ভেল’ এবং হৃত্বিক রোশনের ‘সুপার-থার্টি’। ‘জোকার’ সারা পৃথিবীজুড়ে আয় করেছে ১ বিলিয়ন ডলারেরও বেশি।

এদিকে ‘সুপার-থার্টি’ হৃত্বিক রোশনকে ফিরিয়ে দিয়েছে বক্স অফিস সাফল্য। তার ‘ওয়ার’ ছবিটি সার্চের তালিকায় রয়েছে ৮ নম্বর স্থানে। ৬ নম্বরে রয়েছে অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’। ৭ নম্বরে আছে রণবীর-আলিয়া অভিনীত ‘গালি বয়’। আর ৯ নম্বরে আছে ‘হাউসফুল-ফোর’। ১০ নম্বরে আছে ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ