সোমবার , ১৩ জানুয়ারী ২০২০ |

অভয়নগরে গরুচোর সন্দেহে ৩ জনকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক   সোমবার , ১৩ জানুয়ারী ২০২০

যশোরের অভয়নগরে গরুচোর সন্দেহে তিনজনকে পিটিয়ে হত্যা করেছে জনতা।  সোমবার ভোর ৪টার দিকে উপজেলার প্রেমবাগ গ্রামে এ ঘটনা ঘটে বলে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান। নিহতদের বয়স ৩৫ থেকে ৪৫ বছরের মধ্যে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, অভয়নগর উপজেলার প্রেমবাগের পাশেই সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের গাইদগাছি গ্রাম। কয়েকজন লোক ভোর রাতে ওই গ্রামের খোরশেদ আলমের বাড়ি থেকে তিনটি গরু চুরি করে পিকআপে তোলে।

খোরশেদ আলমের পরিবার ও প্রতিবেশীরা টের পেয়ে গিয়ে চিৎকার শুরু করেন। মসজিদের মাইকেও তখন গরু চোর ধরতে স্থানীয়দের সহায়তা চাওয়া হয়। ওসি তাজুল ইসলাম বলেন, গাইদগাছির লোকজন ধাওয়া শুরু করলে সন্দেহভাজন চোরেরা পাশের অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামে ঢুকে পড়ে।

“গাইদগাছির লোকজন তাদের ধরে প্রেমবাগ রেলক্রসিংয়ের পাশে স্কুল মাঠে নিয়ে পিটুনি দেয়। গণপিটুনিতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মারা যায় আরেকজন।”

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে জানিয়ে ওসি বলেন, চুরির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তিনটি গরুও উদ্ধার করা হয়েছে।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ