সোমবার , ১৩ জানুয়ারী ২০২০ |

ভালোবাসার রোদ জানালা বেয়ে আয়

দেশকাল বিনোদন ডেস্ক:   সোমবার , ১৩ জানুয়ারী ২০২০

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিটি। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী। ছবিটি প্রযোজনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। জানা যায়, আসছে নারী দিবসে মুক্তি পাবে সিনেমাটি।

তবে ছবি মুক্তির আগে এরইমধ্যে প্রকাশ পেল ছবিটির একটি গান। “ভালোবাসার রোদ জানালা বেয়ে আয়/মন কেমনের রোদ কান্নাকে সাজায়…” এমন কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। আর গানে কন্ঠ দিয়েছেন অভিনেত্রী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। ‘কোন গোপনে’।

‘কোন গোপনে’ শিরোনামের এই গানটি নিয়ে সুরঙ্গনার ভাষ্য, অনিন্দ্য দার প্রতি আমি কৃতজ্ঞ। উনি আমাকে বিশ্বাস করে এত সুন্দর একটা মেলডি গান আমাকে দিয়ে গাইয়েছেন। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র অংশ হতে পারাটাও কম গর্বের বিষয় নয়! প্রচলতি ধ্যান-ধারণার বাইরে গিয়ে হাঁটতে সাহসের দরকার হয়। আর সেটাই করে দেখাচ্ছে উন্ডোজ।”

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী। তার বিপরীতে অভিনয় করেছেন সোহম মজুমদার। আদ্যোপান্ত আটপৌরে এক বাঙালি গৃহিনীর চরিত্রে রয়েছেন। যার নাম শবরী। শবরীকে প্রজাপতি ব্রহ্মার দূত বললেও ভুল হবে না। কারণ, সংস্কৃতের অধ্যাপনা ছাড়াও সমাজের চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে, তিনি একটি গোপন মিশনের যুক্ত। যে কাজে তাঁকে সাহায্য করেন প্রমিলা বাহিনী। এক যৌথ পরিবারের বউ হয়েও কীভাবে এই ‘গোপন মিশন’ তিনি সম্পন্ন করেন? আর সেই মিশনটিই বা কী? সেটাই ছবির ‘সারপ্রাইজ এলিমেন্ট’।

আগামী নারী দিবস উপলক্ষে ৬ মার্চ মুক্তি পাবে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমাটি।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ