সোমবার , ১০ ফেব্রুয়ারী ২০২০ |

রাজধানীতে গণধর্ষণের শিকার চার কিশোরী

অনলাইন ডেস্ক   সোমবার , ১০ ফেব্রুয়ারী ২০২০

ফাইল ছবি

রাজধানীর কদমতলী ও বাড্ডা এলাকায় পৃথক ঘটনায় চার কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। রবিবার রাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এ ঘটনায় দুটি মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে।

বাড্ডা থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মোমিনুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, রবিবার রাতে দুই কিশোরী তাদের বন্ধুর সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন। রাস্তা ভুলে যাওয়ায় তারা এদিক-ওদিক ঘোরাফেরা করলে কয়েকজন যুবক তাদের রাস্তা দেখানোর কথা বলে ডিআইটি প্রজেক্টের ১৪ নম্বর সড়কের ১৩৯৫ নম্বর প্লটের পূর্বপাশে নিজামের গোডাউনের মধ্যে নিয়ে যায়। সেখানে দুই কিশোরীকে গণধর্ষণ করে।

পরে বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) ইয়াসিন গাজী তাদের দুজনকে উদ্ধার করে ভোর চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।  

এছাড়া শনিবার রাত আটটা থেকে ভোর পাঁচটা পর্যন্ত রাজধানীর কদমতলীতে ঘরে ঢুকে বাবা-ভাইকে মারধোর করে আটকে রেখে ১৫ ও ১৩ বছরের দুই কিশোরীকে গণধর্ষণ করে তিন যুবক। এ ঘটনায় কদমতলী থানায় একটি মামলা হয়েছে। পুলিশ রানা ব্যাপারী, সোহেল ব্যাপারী ও আক্তার আলী নামের তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

কদমতলী থানার উপপরিদর্শক খায়রুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, শনিবার রাতে কদমতলী থানার মুরাদনগর নোয়াখালী পট্টিতে একটি বাসায় জোর করে ঢুকে মেয়ে দুটির বাবা-ভাইদের মারধোর করে তিনজন তাদের ধর্ষণ করে। পরে কদমতলী থানার পরিদর্শক (অপারেশন) মাহবুব আলম তাদেরকে উদ্ধার করে রবিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় তিনজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ