শনিবার , ২১ মার্চ ২০২০ |

বিসিবি কর্মীদের বাসা থেকে কাজ করার নির্দেশ

দেশকাল স্পোর্টস ডেস্ক:   শনিবার , ২১ মার্চ ২০২০

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দেশের মাটিতে অনির্দিষ্ট সময়ের জন্য সব ধরনের ক্রিকেট খেলা বন্ধের পর এবার নিজেদের অফিসিয়াল কার্যক্রম নিয়ে নির্দেশ জারি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাতে কর্মীদের বাসায় থেকে কাজ করতে বলা হয়েছে।

শনিবার বিসিবি’র এক বিবৃতিতে জানানো হয়, রোববার থেকে এ নির্দেশনা কার্যকর হবে। জরুরি প্রয়োজনে বা কোনো কাজ অফিসের বাইরে করা সম্ভব না হলেই কেবল অফিস করার পরামর্শ দেওয়া হয়েছে। পরবর্তী আদেশ পর্যন্ত এই নির্দেশ বহাল থাকবে।

করোনাভাইরাসের ছড়িয়ে পড়া ঠেকাতে গত বৃহস্পতিবার দেশে সব ধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধের সিদ্ধান্তের কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাংবাদিকদের তিনি বলেছিলেন, “এর আগে আমরা তাৎক্ষণিকভাবে ঢাকা প্রিমিয়ার লিগের এক রাউন্ডের খেলা স্থগিত করেছিলাম। তবে পরিস্থিতি বিবেচনায় সব ধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হলো।” শুধু ক্রিকেট নয় প্রাণঘাতী এই ভাইরাসের ছড়িয়ে পড়ার মধ্যে বন্ধ করে দেওয়া হয়েছে খেলাধুলার সব ধরনের ইভেন্ট।

খেলাধুলায় করোনার প্রভাব পড়েছে বিশ্ব জুড়েই। স্থগিত করে দেওয়া হয়েছে ইউরোপের শীর্ষ পাঁচ ফুটবল লিগও, চ্যাম্পিয়নস লিগ, ভারতের আইপিএল, পাকিস্তানের পিএসএল, টেনিসের গ্র্যান্ডস্ল্যাম টুর্নামেন্ট ফরাসি ওপেনসহ সব ধরনের ইভেন্ট।

সময়ের সঙ্গে বাংলাদেশে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। শনিবার সংবাদ সম্মেলনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানান, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন আরও চারজন, মৃত্যু হয়েছে একজনের। এতে দেশে কোভিড-১৯ রোগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। মৃতের সংখ্যা দুইজন।

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ