বৃহস্পতিবার , ০২ নভেম্বর ২০১৭

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ‘ডি’ ইউনিটের (বিজনেস স্টাডিজ অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে। বুধবার রাতে বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শিবলী সাদিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ডি’ ইউনিটে এক হাজার একশ ২৩ জন শিক্ষার্থীর মধ্যে ব্যবসায় শিক্ষা গ্রুপ থেকে ৯২৩ জনকে এবং অ-ব্যবসায় শিক্ষা থেকে ২০০ শিক্ষার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ২৩ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারের জন্য নির্বাচিত শিক্ষার্থীকে অবশ্যই অনলাইনে ৭ থেকে ২০ নভেম্বর রাত ১২টার মধ্যে সাবজেক্ট চয়েজ ফরম পূরণ করতে হবে। বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি শুরু হবে আগামী ৩ ডিসেম্বর। আর ২০১৮ সালের ২১ জানুয়ারী ক্লাস শুরু হবে ।
এছাড়া, ‘জে’ ইউনিটের (ইন্সটিটিউট অব বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন অনুষদ) পরিচালক প্রফেসর ড. মু. রফিকুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আগামী ১৯ নভেম্বর সকাল ১০টায় আইবিএ ভবনে ৫০টি আসনে বাণিজ্য গ্রুপ থেকে ৮৬ জন এবং অবাণিজ্য গ্রুপ থেকে ১০৬ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। 
বৃহস্পতিবার দুপুরে ‘এইচ’ অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মামুন-উর-রশীদ খন্দকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এইচ’ ইউনিটে এইচ-১ গ্রুপ থেকে মেধাতালিকায় প্রথম থেেেক ৪৭৬ জন, এইচ-২ গ্রুপে ৪৮২ জন ও এইচ-৩ গ্রুপে ৪৬৩ জন শিক্ষার্থীকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ২০ ও ২১ নভেম্বর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বিজ্ঞান ভবনে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারের জন্য নির্বাচিত শিক্ষার্থীকে অবশ্যই অনলাইনে ১৫ নভেম্বর রাত ১২টার মধ্যে সাবজেক্ট চয়েজ ফরম পূরণ করতে হবে।
সাক্ষাৎকারের সময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র এবং রেজিস্ট্রশন কার্ড সঙ্গে রাখতে হবে। এছাড়া ভর্তি পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র ও সাবজেক্ট চয়েজ ফরম সঙ্গে আনতে হবে।
ডি, জে ও এইচ ইউনিটের ফলসহ বিস্তারিত তথ্য  (http://admission.ru.ac.bd/undergraduate)এ ওয়েবসাইটে জানা যাবে। 

 উপ-সম্পাদকীয় থেকে আরোও সংবাদ

আর্কাইভ