শনিবার , ০৪ নভেম্বর ২০১৭

পরকীয়ার জের ধরেই রাজধানীর বাড্ডায় বাবা-মেয়ে হত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। নিহত জামিল শেখের (৩৮) স্ত্রী আরজিনার সঙ্গে তাদের ভাড়াটিয়া (সাব-লেট) শাহীনের পরকীয়া ছিল। পথের কাটা সরাতেই জামিলকে হত্যার পরিকল্পনা করেন শাহীন ও আরজিনা। – পরিবর্তন ডট কম
.
পরিকল্পনা অনুয়ায়ী ঘটনার দিন রাতে ঘরের দরজা খুলে রেখে ঘুমান আরজিনা। মধ্যরাতে কাঠের টুকরা নিয়ে ঘরে প্রবেশ করেন শাহীন। পরে কাঠের ওই টুকরা দিয়েই ঘুমন্ত জামিলের মাথায় আঘাত করেন তিনি। এতে জামিল জেগে গেলে পরে কাঠ দিয়ে উপর্যুপুরি আঘাত করে শাহীন তার মৃত্যু নিশ্চিত করেন।
শনিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিএমপির গুলশান জোনের উপকমিশনার মোশতাক আহমেদ এসব তথ্য জানান।
এর আগে জামিল শেখ ও তার মেয়ে নুসরাত (৯) হত্যাকাণ্ডে শুক্রবার শিশুটির মা আরজিনা বেগমকে এবং তাদের ভাড়াটিয়া দম্পতি শাহীন-মাসুমাকে খুলনাকে গ্রেফতার করে পুলিশ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে রাজধানীর উত্তর বাড্ডার হোসেনবাগ মার্কেটের পাশে ময়নারমোড় এলাকার একটি বাসার ছাদ থেকে জামিল শেখ ও তার শিশুকন্যা নুসরাতের লাশ উদ্ধার করে পুলিশ। জামিল শেখ গোপালগঞ্জ সদরের করপাড়া ইউনিয়নের বনপাড়া গ্রামের মৃত বেলায়েত শেখের ছেলে।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ