শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

আতঙ্কে কাছে যায়নি কেউ, লাশ উদ্ধার করল পুলিশ

দেশকাল অনলাইন   সোমবার , ০৬ এপ্রিল ২০২০

নভেল করোনাভাইরাসের প্রার্দুভাবের এই সময়ে রাজধানীর জুরাইনে রাস্তায় পড়ে থাকা এক ব্যক্তির মৃতদেহ মধ্য রাতে উদ্ধার করেছে পুলিশ। নাসির উদ্দিন (৬৬) নামের ওই ক্ষুদ্র ব্যবসায়ী লাশ অনেকটা সময় রাস্তায় পড়ে থাকলেও ভাইরাসের সংক্রমণের ভয়ে কেউ কাছে যায়নি।

পরে খবর পেয়ে পুলিশ রোববার মধ্যরাতে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশের ধারণা, নাসির উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শ্যামপুর থানার ওসি মফিজুল আলম বলেন, “জুরাইন মুন্সিবাড়ির ঢালে একটি মৃতদেহ পড়ে আছে এমন খবর পাওয়া পর পুলিশ রাত দেড়টার দিকে সেখানে যায়।

“করোনাভাইরাস আতঙ্কের কারণে স্থানীয়রা লাশের কাছে না গিয়ে পুলিশকে খবর দেয়। ফলে সবকিছু মাথায় রেখে প্রস্তুতি নিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে নাসির উদ্দিনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়।” পরিবারের বরাত ওসি মফিজ বলেন, নাসির উদ্দিনের বাসা কমদতলীতে; ফুটপাতে ব্যবসা করতেন। দুপুরে তিনি বাসা থেকে বের হয়ে আর ফেরেননি।

“নাসির উদ্দিন আগেও একবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। করেনাভাইরাসের কোনো লক্ষণ তার ছিল না বলে পরিবার জানিয়েছে। “আমরা ধারণা করছি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তারপরও মৃত্যুর কারণ জানতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।”

 মিডিয়াওয়াচ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ