মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১ |

স্টাফ রিপোর্টার:
রাজধানীর যাত্রাবাড়ীতে বাসায় ঢুকে তাজুল ইসলাম (৪০) নামে এক ফার্মেসি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) দুপুরে শনির আখড়ার গোপীনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাজুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দুইটায় তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে তাজুলকে ছুরিকাঘাত করে পালানোর সময় দুইজনকে আটক করা হয়েছে। তাকে সঙ্গে নিয়ে এ ঘটনায় জড়িত অন্যদেরও আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) হুমায়ুন। নিহত তাজুলের মৃতদেহ ঢামেক হাসপাতালের মর্গ থেকে ময়না তদন্ত শেষে তার বাসা শনির আখড়া এলাকায় জানাজা শেষে লঞ্চযোগে গ্রামের বাড়ী বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় নিজস্ব পারিবারিক কবরস্থানে দাফনের জন্য নেওয়া হয়েছে। যাত্রাবাড়ী থানার ওসি মাজাহারুল ইসলাম জানান, দুর্বৃত্তের নিহত তাজুলের ঘটনায় ছুরিসহ দুজন আটক হয়েছে। মূল ঘটনা উদ্ধার এবং জড়িত থাকা অন্য দুর্বৃত্তের ধরার প্রক্রিয়া চলছে।
শনির আখড়ার গোপীনাথপুর এলাকায় পাটোয়ারী ভিলার ৫ম তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন তাজুল। সে এলাকায় তাজুলের একটি ফার্মেসি আছে। সেখানে দীর্ঘদিন মেডিসিন ব্যবসা করতেন তিনি। তার স্ত্রী দুই শিশু সন্তান গ্রামের বাড়ীতে বেড়াতে যাবার পর বেশ কয়েকদিন ধরে তিনি একা বাস করছিলেন। রবিবার আনুমানিক বেলা ১২টার দিকে ৫-৭ জন সন্ত্রাসী বাসায় প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যাবার সময় দুজন ধরা পড়ে। পরে  হাসপাতালে নেওয়া হলে ডাক্টার তাকে মৃত ঘোষণা করেন। 

 ক্রাইম নিউজ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ