শনিবার , ১৫ মে ২০২১ |

লিটন সরকার বাদল, দাউদকান্দি  

রোববার (২ মে) দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.)মোহাম্মদ আলী'র নির্দেশে ধারাবাহীক রুটিন অনুযায়ী উপজেলা আওয়ামী মু্ক্তিযোদ্ধাপ্রজন্মলীগ এর সভাপতি সোহেল রানা'র নিজ উদ্যোগে দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নেরকদমতুলিতে  এতিমখানার রোজাদারশিক্ষার্থীদের সম্মানে অনাড়ম্বরপূর্ণ মনোরম পরিবেশে এক ইফতার অনুষ্ঠানের আয়োজন করাহয়েছে। 

প্রজন্মলীগ সভাপতি সোহেল রানা জানান," দাউদকান্দি উপজেলা পরিষদএর মানবিক চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী'র নির্দেশ মেনে আগামী প্রজন্মেরজন্য একটি মানবিক দাউদকান্দি উপজেলা গড়তে চাই। আমার নেতা  দাউদকান্দির -মেঘানবাসির গর্ব। তার আদর্শ বুকে লালন করে আমরামানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। 

 তিনি আরও বলেন, দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান যেখানেই হাতদেন সেখানেই উন্নয়ন দৃশ্যমান। তার বিকল্প কোনো সমসাময়িক নেতা আজও এই এলাকায় আবির্ভূত হয় নি। এই মহামারিতে যখনঅন্যান্য নেতারা নিরাপদে শহরে বাস করে,তখন আমার নেতা মানবতার ফেরিওয়ালা নিজপরিবারের কথা ভুলে,নিজের জীবনের মায়া ত্যাগ করে শুধু এই উপজেলাবাসির সেবা দিয়েযাচ্ছেন রাত-বিরাতে। "

 ইফতার অনুষ্ঠানের আগ মুহুর্তে মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শাহজালাল সারা বিশ্বের বর্তমান পরিস্থিতি নিয়ে গুরত্বপূর্ণআলোচনা করেন। এসময় তিনি বলেন, বর্তমানে মহামারী করোনা ভাইরাসের তাণ্ডবে সারা দুনিয়া কাঁপছে। আসুন আমরা পবিত্র রমজানুল মোবারক মাসের উসিলায় আল্লাহর কাছেএই গজব থেকে বাঁচার জন্য ক্ষমা চাই। তিনি(আল্লাহ) ক্ষমাকারী। তিনি বান্দাকে ক্ষমাকরতে পছন্দ করেন 

আলোচনা শেষে  সারা জাহানের মানবজাতির শান্তি ও কল্যাণ কামনায়দোয়া প্রার্থনা করেন মাদ্রাসর শিক্ষক হযরত মাওলানা শাহজালাল সরকার। ইফতারঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যামিলি হাসপাতালের পরিচালক আবুল কালাম আজাদ কালা,দাউদকান্দি পৌরসভা যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন,উপজেলা আওয়ামী মু্ক্তিযোদ্ধা প্রজন্মলীগ সাধারণ সম্পাদক ওলিউল্লাহ ফকির,সাংগঠনিক সম্পাদক সবুজআহম্মেদ, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, উপজেলা চেয়ারম্যান এর পিআরও সানি হাসান ওপিআরও শাহীন আফ্রীদি,উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক রবিন রিয়াজ,মারুকাইউনিয়ন এর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি আব্দুস সালাম,সাধারণ সম্পাদকমুজিব প্রমুখ।

 


 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ