বুধবার , ১৬ জুন e ২০২১ |

নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার আগেই মামলা করেছেন নিখিল

দেশকাল বিনোদন ডেস্ক:   সোমবার , ০৭ জুন e ২০২১

নুসরাত জাহান ও নিখিল জৈন। ছবি: সংগৃহীত

মা হচ্ছেন কালকাতা বাংলা ছবির অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। অনাগত সন্তানের বাবা আসলে কে? গত কয়েকদিন ধরে এমন প্রশ্ন সবার মনে। তার মাঝেই খবর ছড়িয়েছিল, নুসরাতের স্বামী নিখিল জৈন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই দেওয়ানি মামলা দায়ের করেছেন। কিন্তু সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে নিখিল জানিয়েছেন, বেশ কিছু দিন আগেই তিনি নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম আইনি পদক্ষেপ গ্রহণ করেছেন।

নিখিলের ভাষ্য, নুসরাতের সঙ্গে গত ৬ মাস হলো আমার কোনও যোগাযোগ নেই। অনাগত সন্তানের জনক আমি নই। যেদিন জানলাম নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। আগামী জুলাই মাসে এই মামলার শুনানি হবে।’

নিখিল জানান, নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক রাখতে চাই না। যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে আমার সঙ্গে আর কোনও সম্পর্ক থাকবে না তার।

নুসরাতের মা হওয়ার সম্ভাব্য তারিখও জানিয়েছেন নিখিল। তিনি বলেন, ১০ সেপ্টেম্বর নুসরাতের সন্তান জন্ম দেওয়ার সম্ভাব্য তারিখ।

নুসরাতের ঘনিষ্টজনদের বরাতে ভারতের বেশকিছু গণমাধ্যম জানায়, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়ান নুসরাত। একসঙ্গে ছবিতে কাজ করতে গিয়েই নাকি যশের প্রেমে পড়েন নুসরাত। ২০১৭ সালে যশ-নুসরাত জুটির প্রথম ছবি ‘ওয়ান’। তখন থেকে তাদের আলাপ, বন্ধুত্ব। তারপর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে এই দুই তারকার মধ্যে। গত ৬ মাস নুসরাতের ফ্লাটেই থাকছেন যশ।

কলকাতা থেকে ৫ হাজার ৯৮৯ কিলোমিটার দূরে তুরস্কের বোদরুম শহরের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় বন্ধু তথা ফ্যাশন ব্র্যান্ডের মালিক নিখিল জৈনের সঙ্গে চার হাত এক হয় নুসরাতের। ২০১৯ সালের ১৯ জুন হিন্দু মতে তাদের বিয়ে হয়।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ