মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১ |

মামলা বাতিলের আবেদন করেও রেহাই পেলেন না কঙ্গনা

দেশকাল বিনোদন ডেস্ক:   মঙ্গলবার , ২৯ জুন e ২০২১

বিতর্ক, অভিযোগ, মামলা; এই শব্দগুলোকে যেন বিশেষভাবে আপন করে নিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। একের পর এক বেফাঁস মন্তব্য করতে তার জুড়ি নেই। এজন্য অনেকে তাকে ‘কন্ট্রোভার্সি কুইন’ বলে ডাকে।

যে কোনো বিষয়ে শিরোনাম হতে সবসময় প্রস্তুত তিনি। বেশ কিছু ঘটনার প্রেক্ষিতে তার নামে অভিযোগ এনেছেন অনেকে। কেউ কেউ মামলাও করেছেন।

এবার ‘মনিকর্ণিকা রিটার্ন্স : দ্য লেজেন্ড অব দিদ্দা’ সিনেমার চিত্রনাট্য চুরির অভিযোগ এনে কপিরাইট লঙ্ঘনের অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা হয়েছে। মামলা করেছেন লেখক আশিস কৌল।

তিনি দাবি করেন, ‘মনিকর্ণিকা রিটার্ন্স : দ্য লেজেন্ড অব দিদ্দা’ ছবিটির চিত্রনাট্য তার লেখা বই ‘দিদ্দা : দ্য ওয়ারিয়র কুইন’ এর নকল। দিদ্দা হলেন কাশ্মীরের একজন ওয়ারিয়র কুইন। কঙ্গনা তার অনুমতি ছাড়াই এই কাজটি করেছেন বলে অভিযোগ তার।

এদিকে অভিনেত্রী কঙ্গনা এবং তার ভাই আশিস কৌলের করা এফআইআর বাতিল করার জন্য আবেদন করেছেন। লেখকের আইনজীবী সেই আপিলের বিরোধিতা করলে, আদালত জানায় কঙ্গনাকে এখনই নিস্তার দেওয়া হবে না।

আশিস কৌলের আইনজীবী যোগিতা জোশী ও আমানি খান জানান, কঙ্গনা রানাউত পাসপোর্ট সংক্রান্ত একটি বিষয়ে পাসপোর্ট কেন্দ্রে আবেদন করেছিলেন। কিন্তু তার নামে মামলা থাকার কারণে সেই আবেদন আশিস কৌলের আপিলে বান্দ্রা ম্যাজিস্ট্রেট কর্তৃক প্রত্যাখ্যান করা হয়। এছাড়া মামলায় কঙ্গনা পুলিশি হাজিরি না দেওয়ায় নতুন করে সমস্যা তৈরি হয়েছে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ