মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১ |

২৪ ঘন্টার মধ্যে মূল অভিযুক্তসহ হত্যা মামলার চারজন গ্রেফতার

অনলাইন ডেস্ক   শুক্রবার , ২৭ আগষ্ট ২০২১

মামলা দায়ের ২৪ ঘন্টার মধ্যে মূল অভিযুক্তসহ হত্যামামলার এজাহারনামীয় পলাতক চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)এর মুগদা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ রিপন, মোঃ খোকন, মোঃমোস্তফা ও খুকি। এজাহারের বরাত দিয়ে ডিএমপির মুগদা থানার অফিসার ইনচার্জ প্রলয়কুমার সাহা গণমাধ্যমেকে জানান, গত বুধবার (২৫ আগষ্ট) রাত অনুমান সাড়ে দশটায় ভিকটিম নাসির কোরবানিরঈদে কসাইয়ের কাজে সাহায্য করা মোস্তাক ফকির বাঘার নিকট পারিশ্রমিক চাইতে যায়।ঘটনাস্থল ১২২ নং উত্তর মুগদার আমির মিয়ার বাড়ির সামনে বাঘাসহ রিপন, খোকন, মোস্তফা, খুকিও শামীমের সাথে নাসিরের কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে মোস্তাক ফকির বাঘার নির্দেশেরিপন গরু কাটা ছুরি দিয়ে ভিকটিম নাসিরের পিছন দিক থেকে আঘাত করে। এতে নাসির গুরুতররক্তাক্ত জখম হন।

স্থানীয় লোকজনের সহায়তায় নাসিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেভর্তি করানো হয়। তিনি আরও বলেন, এ ঘটনায় গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) ভিকটিম নাসিরেরস্ত্রী মোস্তাক ফকির বাঘা, রিপন, খোকন, মোস্তফা,খুকি ও শামীমসহ ছয়জনকে অভিযুক্ত করেমুগদা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে মুগদা থানায় হত্যাচেষ্টাসহমারামারির একটি মামলা হয়। এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো নাসিরকেপরবর্তী সময়ে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করানো হয়। কিন্তু মিটফোর্ডহাসপাতালে কোন আইসিইউ বেড খালি না থাকায় গ্রীন রোডের ইউনি হেলফ স্পেশালাইজডহাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়।

আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার (২৬আগস্ট) ভিকটিম নাসির মৃত্যু বরণ করেন। এ ঘটনায় পূর্বের মামলার সাথে হত্যার অপরাধেরধারা সংযোজন করা হয়, বলেন ওসি মুগদা থানা। গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেয়াডিএমপির সবুজবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহ আলম মোঃ আখতারুল ইসলামগণমাধ্যমকে জানান, নাসিরের মৃত্যুর পর ঘটনাটি গুরুত্বের সাথে নিয়েএজাহারনামীয়দের গ্রেফতারের জন্য একাধিক টিম গঠন করা হয়।

বিভিন্ন তথ্য-উপাত্তপর্যালোচনা করে গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) ঢাকা শহরের বিভিন্ন এলাকা থেকে ২৪ ঘন্টার মধ্যেমূল হত্যাকারী রিপনসহ এজাহারনামীয় চারজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য দুইজনকেওগ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

 রাজধানী থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ