বৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪

সন্তানের বাবার কথা উল্লেখ করলেন নুসরাত!

আনন্দলোক প্রতিবেদক, ঢাকা   বৃহস্পতিবার , ০২ সেপ্টেম্বর ২০২১

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান গত ২৬ আগস্ট ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের নাম রেখেছেন ঈশান। তবে এ সন্তানের পিতার পরিচয় জানাননি নুসরাত।  

তবে সন্তান জন্মের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্টে অনেকেই নতুন কিছুর ইঙ্গিত খুঁজছেন। নেটিজেনদের ধারণা ধীরে ধীরে ঈশানের বাবার পরিচয় প্রকাশ করতে চাইছেন এ অভিনেত্রী।  

ইনস্টাগ্রামে নতুন একটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে তাকে সাদা-কালো ড্রেসে, খোলা চুলে দেখা গেছে। ছবিতে তার মুখে এখনও মাতৃত্বের আনন্দ স্পষ্ট।  ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘যাদের পরামর্শ নেবেন না, তাদের কাছ থেকে সমালোচনাও শুনবেন না। ’

তবে সবচেয়ে যে বিষয়টি সবার নজরে এসেছে সেটি হচ্ছে- চিত্রগ্রাহকের বিষয়টি। যেখানে চিত্রগ্রাহক হিসেবে ঈশানের বাবার কথাই উল্লেখ করেছেন নুসরাত। তিনি লেখেন, ‘ড্যাডি’। কিন্তু কে তার সন্তানের বাবা? সেই কাঙ্ক্ষিত নামটি এবারও উল্লেখ করেননি নুসরাত!

এদিকে নুসরাতের হাসপাতালে নিয়ে যাওয়া থেকে শুরু করে বাড়ি ফেরার সময় সন্তানকে কোলে নিয়ে গাড়িতে ওঠা, সব সময় নুসরাতের সঙ্গে দেখা গেছে অভিনেতা যশ দাশগুপ্তকে। এ থেকে ভক্তদের ধারণা, যশই হচ্ছে নুসরাতের সন্তানের বাবা!

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ