মঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১ |

পরীমণির পরবর্তী হাজিরা ১০ অক্টোবর

অনলাইন ডেস্ক   বুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি মাদক মামলায় হাজিরা দিতে বুধবার ১১টার দিকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়েছিলেন। ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ দিন পরীমণির পরবর্তী হাজিরার তারিখ ঠিক করেন। আগামী ১০ অক্টোবর পরীমণিকে আবার হাজিরা দিতে হবে বিচারিক আদালতে।

আদালত সূত্রে জানা যায়, এর আগে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন। মাদক মামলায় ২৭ দিন কারাভোগের পর গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত হন ঢাকাই চলচ্চিত্রের এই আলোচিত নায়িকা।

এদিকে নায়িকা পরীমণিকে দ্বিতীয় ও তৃতীয় দফা রিমান্ডে পাঠানো নিম্ন আদালতের দুই বিচারক হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন।  দুই বিচারক হচ্ছেন— দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম।

রিমান্ডের বিষয়ে ব্যাখ্যা চাওয়া হলে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতের ওই দুই বিচারক লিখেছেন— ‘এটি অনিচ্ছাকৃত ভুল’।  মঙ্গলবার তারা লিখিত ব্যাখ্যা ও ক্ষমা প্রার্থনা করেন। অন্যদিকে হাইকোর্টের তলবে আজ হাজির হয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা।  বুধবার বিচারপতি মোস্তফা জামান ইসলামের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে এ বিষয়ে শুনানি হবে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

 আইন-আদালত থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ