শনিবার , ২৩ অক্টোবর ২০২১ |

অন্যান্য দলের সঙ্গেও রাজনৈতিক সংলাপ করবে বিএনপি

অনলাইন ডেস্ক   বৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১

দলীয় নেতাদের সঙ্গে বৈঠকের পর বিভিন্ন সংগঠনের সঙ্গেও রাজনৈতিক বিষয়ে সংলাপ করবে বিএনপি। বুধবার রাতে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর আগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রুদ্ধদ্বার ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়।

বিএনপি মহাসচিব বলেন, ‘আপনারা জানেন, গতকাল (মঙ্গলবার) আমরা দলের ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছি। আজকে সম্পাদকমণ্ডলীর সঙ্গে সভা হয়েছে।’ তিনি বলেন, ‘বৃহস্পতিবার বৈঠক হবে দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে। এর পরে আমরা বিভিন্ন সংগঠনের সঙ্গেও রাজনৈতিক বিষয়ে ও বর্তমান পরিস্থিতি সম্পর্কে আলোচনা করবো।’

মির্জা ফখরুল আরও বলেন, দলের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গেও বৈঠক হতে পারে। তবে এটা এখনো সিদ্ধান্ত হয়নি। দলের স্থায়ী কমিটির শনিবারের সভায় এ বিষয়ে আলাপ করে আমরা সিদ্ধান্ত নেবো। এ সময় কয়েকটি গণমাধ্যমে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের নিন্দা জানান বিএনপি মহাসচিব।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে ধারাবাহিক বৈঠকের দ্বিতীয় দিনে বিকেল ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সাড়ে ৭ ঘণ্টা দলের মধ্যম সারির নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ