শনিবার , ২৩ অক্টোবর ২০২১ |

তিন দিনের আলটিমেটাম সাংসদ বেনজির আহমদের

অনলাইন ডেস্ক   বৃহস্পতিবার , ০৭ অক্টোবর ২০২১

রাজীব ধামরাই( ঢাকা) :

ধামরাইয়ে আকসির নগরকে কেন্দ্র করে সাবেক এমপি এমএ মালেক ও তার লোকজন গতকাল ৫ই অক্টোবর ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মিথ্যা অভিযোগ এনে অবৈধ সংবাদ সম্মেলন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু'র বিরুদ্ধে। এ ব্যাপারটি বর্তমান সংসদ সদস্যসহ আওয়ামী নেতাকর্মীদের নজরে আসে। পরবর্তীতে আজ বুধবার সকালে থানারোঢ এলাকায় বিক্ষোভ মিছিল করেন উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সকল নেতাকর্মীরা। সাধারণ হাজারো মানুষ মানববন্ধনে করেন। এরপরেই ধামরাইয়ে সকল শ্রেণীর সংবাদকর্মীদের নিয়ে ধামরাই প্রেসক্লাবে মিথ্যা বানোয়াট মানব বন্ধনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন সংসদ সদস্য বেনজির আহমদ।

গত পাঁচ বছর সাবেক এমপি এমএ মালেকের দুঃশাসনের সময় মিনার নগর সহ বিদ্বাশ্রমের নামে শত শত বিঘা জায়গা দখল করে এমপির স্ত্রী মিনা মালেক সকল মিডিয়াতে সেগুলো ঢালাও ভাবে প্রচার হয়। এখন আর এগুলো করার সুযোগ না পেয়ে বিভিন্ন অপকৌশল চালিয়ে যাচ্ছে সেই মহলটি।এ সংবাদ সম্মেলনে ঢাকা-২০ এর সংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগের ও বায়রার সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ বলেন, আকসির নগর আবাসন প্রকল্প শুরু হয়েছিল সাবেক সাংসদ মালেকের সময়ে। তিনি কিভাবে এখানে তাদের এনে বসিয়েছে আমার জানা নাই।আমার সময়ে থানা প্রশাসন ও উপজেলা প্রশাসনকে বলে দিয়েছি যদি অবৈধ কোনকিছুর বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা নিতে। একটি মহল রাজনৈতিক ফায়দা লুটের জন্য জঘন্য নোংরা রাজনীতি করছে। আমি তাদের বলতে চাই যারা আমার বিরুদ্ধে মিথ্যা ভৃত্তিহীন মানব বন্ধন করেছে এখনও সময় আছে জাতির কাছে ক্ষমা চেয়ে নিন। না হলে আমি আপনাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।তিনি আরও বলেন, ধামরাইয়ের জনগনকে সাথে না পেয়ে ঢাকায় ভাড়া করে মানববন্ধন যার করিয়ে ছেন আপনাদের তিন দিনের আলটিমেটাম দেয়া হল এর ভিতরে ক্ষমা না চাইলে আমরা আইনের ব্যবস্থায় যাবো।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র গোলাম কবীর মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচারপ্রকাশনা সম্পাদক এনামুল হক আইয়ুব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ মাসুদ লাল্টু প্রমুখ।এসময় আকসির নগর এলাকার কুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবু কালীপদ সরকার ঢাকায় গিয়ে অবৈধ মানব বন্ধনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন। ঢাকা-আরিচা মহাসড়কের উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ইসলামপুর হতে ঢুলিভিটা পর্যন্ত বিক্ষোভ করে অবৈধ মানব বন্ধনকারীদের শাস্তির দাবি জানান।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ