শনিবার , ২৩ অক্টোবর ২০২১ |

সাটুরিয়া ইউনিয়নে নৌকা প্রত্যাশী রাজ্জাক হোসেন রাজ

রাসেল আহম্মেদ   শনিবার , ০৯ অক্টোবর ২০২১

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম‍্যানপদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী গ্রীন এনভায়রনম‍্যান্ট মানিকগঞ্জ জেলা শাখার সভাপতিএবং স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সদস্য রাজ্জাক হোসেন রাজ ।

চেয়ারম‍্যান হিসেবে নির্বাচিত হলে সাটুরিয়াইউনিয়ন পরিষদ কে একটি আধুনিক,ডিজিটাল ও মাদক মুক্ত মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলার পাশাপাশিপ্রধানমন্ত্রী সেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে অব‍্যাহত রাখতে এবং মানিকগঞ্জ ৩আসন থেকে নির্বাচিত সংসদ-সদস্য ও স্বাস্থ‍্য মন্ত্রী জাহিদ মালেক এর হাত শক্তিশালীকরতে নিরলস ভাবে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন । এছাড়া হৃদয়ের লালিত স্বপ্ন কাছেথেকে সাটুরিয়া বাসীর সেবা করে যাওয়ার অদম্য ইচ্ছা। 

ব্যক্তিগত জীবনে রাজ্জাক হোসেন রাজ সাটুরিয়াসদর ইউনিয়নের পানাইজুরি গ্রামের মুসলিম পরিবার ও কর্নেল মালেকের আস্থাভাজন বীর মুক্তিযোদ্ধাওয়াহেজ আলীর ভাতিজা । মরহুম হাজী আব্দুছ ছালামের সন্তান।

তিনি গ্রীন এনভায়রম‍্যান্ট মানিকগঞ্জ জেলাশাখার সভাপতি এবং স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সদস্য ছাড়াও ২০০৩ সালে ছাত্রলীগের সাটুরিয়াইউনিয়ন কমিটির সাধারন সন্ম্পাদক,২০১২ সালে সন্মেলিত বেসরকারী বিশ্ববিদ‍্যালয় ছাত্রলীগ এর প্রতিষ্ঠাকালিনসহ-সভাপতি,২০১৩ সালে বঙ্গবন্ধু আইনছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ,ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ সদস্য থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকরেন।

এছাড়া তিনি আইন শিক্ষায় উচ্চতর ডিগ্রীলাভ করেন। সমাজ বিকাশে রয়েছে তার অনন‍্য ভূমিকা । সাবেক এই ছাত্র নেতা তার সমাজ উন্নয়নমূলক কার্যক্রম দিয়ে মানিকগঞ্জের মানিক উপাধিতে ভূষিত হয়েছেন কুরিছেন গণ মানুষের প্রসংশা।

রাজ্জাক হোসাইন রাজ সাটুরিয়া ইউনিয়নেরবিভিন্ন ওয়ার্ডে অসহায় গরিব মানুষের মাঝে করোনা শুরু হবার পর থেকে শেখ হাসিনার আওবানেসারা দিয়ে আলহাজ্ব জাহিদ মালেকের নির্দেশে সাটুরিয়ার প্রতিটি ওয়ার্ডে মাস্ক,সাবান ত্রান বিতরন,ঈদে প্রতিটি ওয়ার্ডে লুংগী শাড়ী,বন্যায় অসহায় বানভাসী মানুষের মাঝে খাবারবিতরন করেন। মানিকগঞ্জ জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি রাহাত মালেক শুভ্রর পক্ষ থেকেউপজেলা কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানের হাতে সুরক্ষা সামগ্রী পিপিই হস্তান্তর করেন।

এছাড়াও সাটুরিয়া ইউনিয়নের প্রতিটি ক্লাবেখেলাধূনার সামগ্রী জার্সি,ফুটবল সহ অন্যান্য সামগ্রী উপহার দেওয়া এবং এলাকাযর দুস্থ ওঅসুস্থ মানুষের খোজ খবর নিয়ে থাকেন বলে জানা যায়। সাটুরিয়া ইউনিয়নের সর্ব স্তরেরজনগনের নিকট দোয়া চেয়ে আগামী দিনে সাটুরিয়া ইউনিয়ন বাসীর সেবা করে জনগণের সেবক হতেচান বলে আশাবাদ ব্যক্ত করেন।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ