বৃহস্পতিবার , ০২ ডিসেম্বর ২০২১ |

লিটনসরকার বাদল, দাউদকান্দি(কুমিল্লা)

কুমিল্লারদাউদকান্দি উপজেলার বলদাখাল -শ্রীরায়েরচর সড়কের লামচুরী এলাকা থেকে গত ৯অক্টবর  শনিবার  উদ্ধার করা হয় অজ্ঞাতনামা যুবকের লাশ পরে সংবাদমাধ্যম ও ফেইসবুকে যুবকের লাশের ছবি দেখে রবিবার সকালে তার বড় ভাই আসাদুল সরদারদাউদকান্দি মডেল থানায় এসে তার পরিচয় নিশ্চিত করেছেন।

ওইযুবকের নাম মো: ফাইজুল হক সরদার (৩৫)। সে বরিশাল উজিরপুর  উপজেলার বড়কোঠা  এলাকার আক্কাস সরদারের ছেলে এবং পেশায় সে একজন টেষ্কি  চালক ছিলেন। ওই দিন সন্ধ্যায় তার নিজস্বরেন্ট-এ- কার ভাড়া নিয়ে হত্যা করে লামচুরী এলাকায় ফেলে  খুনি চক্র গাড়িটি নিয়ে পালিয়ে যায়। এই ব্যাপারেদাউদকান্দি মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের পর চাঞ্চল্যকর হত্যা রহস্যউদঘাটন করতে, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে, ঢাকার গাজীপুর বুটবাজার দুর্গম এলাকায় মঙ্গলবার রাতে অভিযান চালিয়েহত্যার সাথে জড়িত। প্রথমে ইয়াছিন মোল্লা ওরফে আকাশকে গ্রেফতার করে মডেল থানাপুলিশ ।

এএসআই, মোঃ আনোয়ার হোসেন ও  এস আইজিয়াউল রহমানের নেতৃত্বে ইয়াছিন মোল্লা আকাশের দেওয়া তথ্যমতে মঙ্গলবার ভোরে ঢাকারবিভিন্ন এলাকা থেকে রফিকুল ইসলাম, মোঃ তানভির আহম্মেদহিমেল,  আকরামহোসেন সানি, মোঃ সোহেল মিয়া কে গ্রেফতার করে ছিনতাই হওয়াপ্রাইভেটকার মোবাইল ফোন উদ্ধার করে।

 

গ্রেফতারকৃত আসামি হলেন, গাজীপুর জেলার গাছা থানার দক্ষিণ কলমেশ্চরগ্রামের তোফায়েল হোসেনের পুত্র ইয়াছিন মোল্লা আকাশ (২০), একইজেলা ও থানার উত্তর খাইলকুর বটতলা গ্রামের মোঃ তাজুল ইসলামের পুত্র মোঃ তানভির আহমেদহিমেল (২১),

  শেরপুর জেলার শেরপুর সদর থানার চর শ্রীপুর গ্রামের মৃত মজিবুর রহমানের পুত্র মোঃ রফিকুলইসলাম (১৮), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হাবিবপুর গ্রামেরমৃত ফজলুল হকের পুত্র আকরাম হাসান সানি (২৮), টাঙ্গাইলজেলার ঘাটাইল থানার ঘাইটাল পশ্চিম পাড়া গ্রামের মোঃ হাতেম আলীর পুত্র মোঃ সোহেলমিয়া (৩৪)।

 

দাউদকান্দিমডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, নিহত মো:ফাইজুল হক সরদার পেশায় একজন টেক্সি চালক ছিলেন। সে ঢাকা মগবাজার বসবাস করতেন। ওইদিন সন্ধ্যায় তার নিজস্ব রেন্ট-এ- কার ভাড়া নিয়ে এসে হত্যা করে লামচুরী এলাকায়ফেলে  খুনি চক্র গাড়িটি নিয়ে পালিয়ে যায়।এই মামলার সূত্র ধরে আসামিদের গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ