বুধবার , ০১ ডিসেম্বর ২০২১ |

আল্ আমিন শাহেদ- হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লা হোমনায় ইউপি নির্বাচনের প্রচারনা তুঙ্গে। তার ধারাবাহিকতায় আজ শনিবার বিকাল ৩ টায় চান্দেরচর ইউনিয়নের নৌকার মাঝি মোজাম্মেল হক এর পথ সভা অনুষ্ঠিত হয় রামকৃষ্ণ পুর ডিগ্রী কলেজ মাঠে। উক্ত সভায় সভাপতিত্ব করেন হোমনা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আঃ মজিদ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তরা ক্লাবের সভাপতি, রাজনীতিবিদ ও সমাজ সেবক টঙ্গিপাড়ার সন্তান শেখ মামুনুল হক (শেখ মামুন)।
 
শেখ মামুন বলেন বিভিন্ন রিপোর্ট পর্যালোচনা করেই প্রধান মন্ত্রী শেখ হাসিনা যোগ্য, সৎ ব্যক্তির হাতে তথা মোজাম্মেল হকের হাতে নৌক প্রতীক তুলে দেন। এই নৌকা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের, এই নৌকা শেখ হাসিনার। আপনাদের উপস্থিতি এটাই প্রমান করে নৌকার প্রার্থী মোজাম্মেল হকের বিজয় হবে আর মোজাম্মেল হক যদি বিজয়ী হয় তাহলে হোমনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আঃ মজিদ ও হোমনা-২ আসনের সাংসদ সেলিমা আহমেদ মেরী সহ আপনাদের নিয়ে চান্দেরচর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করবো।

চান্দেরচর আওয়ামীলীগের সহসভাপতি ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোজাম্মেল হক বলেন,  আমি যদি নির্বাচিত হই জনগনের কল্যানে কাজ করে যাব। চেয়ারম্যার সার্টিফিকেট নিতে কোন টাকা লাগবে না আর জন্মনিবন্ধন করতে সরকারী ফির অতিরিক্ত কোন টাকা লাগবে না। শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি কোন দালালকে করা হবে না। তিনি তার বক্তৃতায় কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ে ওনার এক শিক্ষকের মেয়ের লাঞ্ছিত হওয়ার কথা তুলে দরে বলেন যে কোন মূল্যে তা হতে দেয়া হবে না। আপনার ২৮ নভেম্বর ভয়হীন ভাবে আমাকে ভোট প্রদান করে নির্বাচিত করবেন।  

উক্ত পথ সভায় বক্তব্য রাখেন হারুন মমিন, তাজুল ইসলাম, সাইদুজ্জামান আলম, তুহিন, শফিকুল ইসলাম, হাজী আওলাদ হোসেন, আলাল সহ আরো অনেকে। উক্ত অনুষ্ঠানে চান্দেরচর ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডের আওয়ামীলীগে নেতা কর্মী ও হাজার হাজার জনগন।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ