শুক্রবার , ১৯ আগষ্ট ২০২২ |

ফের টেকনাফে আড়াই কেজি ভয়ঙ্কর মাদক ‘আইস’ জব্দ

দেশকাল অনলাইন   শুক্রবার , ১৪ জানুয়ারী ২০২২

টেকনাফের মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকা থেকে ফের ২ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।  শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে মেরিন ড্রাইভ সংলগ্ন দরগারছড়া এলাকার সাগর পাড় থেকে এই মাদক জব্দ করা হয় বলে জানিয়েছেন কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান।

তিনি জানান,  গোপন সংবাদের ভিত্তিতে বিসিজি টেকনাফ স্টেশন কোস্টগার্ড সদস্যরা টেকনাফ সদর ইউনিয়নের দরগাছড়া এলাকায় অভিযান চালায়।  মেরিন ড্রাইভ সংলগ্ন দরগারছড়া এলাকার সাগর পাড় থেকে এক ব্যক্তিকে ব্যাগ হাতে ঝাউবনের দিকে আসতে দেখে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে হাতে থাকা ব্যাগটি ঝাউবনে ফেলে পালিয়ে যায় লোকটি। পরে ব্যাগটি তল্লাশি করে ২ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) পাওয়া যায়।

এ ব্যাপারে দুপুরে টেকনাফ কোস্টগার্ড স্টেশন অফিসে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন অভিযানে নেতৃত্বদানকারী কমান্ডার লে. কমান্ডার এম নাঈম উল হক। তিনি বলেন,পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে ১১ জানুয়ারি ভোরে টেকনাফের নোয়াখালীপাড়া সৈকত এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করে বিজিবি। এর ৭ ঘণ্টা আগের টেকনাফ পৌরসভায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম আইস ও ইয়াবা জব্দ করে পুলিশ।

 গ্রাম বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ