মঙ্গলবার , ২৮ জুন e ২০২২ |

সাংবাদিক সুলতান এ. খানের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

দেশকাল অনলাইন   মঙ্গলবার , ২১ জুন e ২০২২

গাজীপুর প্রতিনিধি : প্রয়াত সিনিয়র সাংবাদিক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও ঢাকা সাব এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) সদস্য এবং কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা সুলতান আহমেদ খানের মৃত্যুতে তার রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ জুন)  দুপুরে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সাংবাদিকদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মরণসভায় বক্তব্য দেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইব্রাহীম খন্দকার, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমীন দেওয়ান, কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজের সহকারী অধ্যক্ষ মাহমুদুল হাসান সাইদুর, কাজী মুনজুর হোসেন, মুহাম্মাদ শফিকুল কবিরসহ স্থানীয় সাংবাদিকরা।

স্মরণসভায় বক্তারা বলেন, প্রয়াত সাংবাদিক সুলতান আহমেদ খান ছিলেন সদা হাস্যোজ্বল ও খোলামনের মানুষ। তার শূন্যস্থান কোনোভাবেই পূরণ হবার নয়। তার অকাল মৃত্যুতে আমরা সবাই বাকরুদ্ব।


সুলতান আহমেদ খানের স্মৃতিচারণ করে বক্তারা বলেন, সাংবাদিক সুলতান আহমেদ তার পেশাজীবনে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করে গেছেন। জাতি তার প্রতি কৃতজ্ঞ। এমন একজন সৎ ও স্বচ্ছ মানুষ মৃত্যুর আগ পর্যন্ত নিদারুণ অর্থকষ্টে মানবেতর জীবন যাপন করে গেছেন। টাকার জন্য সময়মতো তিনি তার চিকিৎসা পর্যন্ত করাতে পারেননি, যার পরিণতি আজকের এই শোক অনুষ্ঠান।

বক্তারা বলেন, তার দুঃসময়ে আমরা তার পাশে দাঁড়াতে পারিনি। সহকর্মী হিসেবে এটা আমাদের জন্য অত্যন্ত লজ্জার ও পরিতাপের। 
এ সময় তারা সাংবাদিক সুলতান আহমেদ খানের পরিবারের সহযোগিতাসহ সর্বদা তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তারা বলেন, কোনো সুনির্দিষ্ট ব্যানার নয়, মানবিক মূল্যবোধ থেকে সমন্বিত প্রচেষ্টায় কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা এখন থেকে বিভিন্ন কর্মসূচিসহ দুঃস্থ ও অসহায়দের মানবিক সহায়তায় এগিয়ে আসবে।

দৈনিক দেশকাল/জেডইউ/২১ জুন, ২০২২

 মিডিয়াওয়াচ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ