মঙ্গলবার , ২৮ জুন e ২০২২ |

দ্য এশিয়ান এইজে হামলার ঘটনায় ডিইউজের উদ্বেগ

জুবায়ের রহমান চৌধুরী   বৃহস্পতিবার , ২৩ জুন e ২০২২

ঢাকা : রাজধানীর পুরাতন বিমানবন্দর সড়কে দ্য এশিয়ান এইজ ও দৈনিক দেশকাল পত্রিকার কার্যালয়ের পার্কিংয়ে হামলা চালিয়ে প্রতিষ্ঠানটির গাড়ি ভাঙচুর ও দুই সাংবাদিক আহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বৃহস্পতিবার (২৩ জুন) ডিইউজে সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ করছি, সাম্প্রতিক সময়ে একটি মহল সংবাদ মাধ্যম ও সাংবাদিক সমাজকে তাদের হামলার লক্ষ্যবস্তুতে পরিণত করেছে। একটি সংবাদ মাধ্যমের কার্যালয় এলাকায় ওই প্রতিষ্ঠানের গাড়ি ভাঙচুর ও সেখানে কর্মরত সাংবাদিকদের ওপর হামলা চালিয়ে ভীতির সৃষ্টি করে।


অবিলম্বে আইনশৃঙ্খলা বাহিনীর এ ধরনের হামলার বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানান নেতৃবৃন্দ। 

উল্লেখ্য, রাজধানীর তেজকুনিপাড়ায় দ্য এশিয়ান এইজ ও দৈনিক দেশকাল পত্রিকার কার্যালয়ের পার্কিংয়ে থাকা প্রতিষ্ঠানটির গাড়ি ভাঙচুর করে একদল সন্ত্রাসী। দৈনিক দেশকাল পত্রিকার নিজস্ব প্রতিবেদক রাসেল আহমেদ ও দ্য এশিয়ান এইজের সাব এডিটর দেওয়ান আসিফ রেজা সন্ত্রাসী হামলার শিকার হন। ওই ঘটনায় তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত ৩ সন্ত্রাসী পুলিশ হেফাজতে রয়েছে।

দৈনিক দেশকাল/জেডইউ/২৩ জুন, ২০২২

 মিডিয়াওয়াচ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ