মঙ্গলবার , ২৮ জুন e ২০২২ |

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, এমপি।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল মতিন সরকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ জনগণের দল। দলটি জন্মলগ্ন থেকে জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেঁতু নিজস্ব অর্থায়নে নির্মাণ করেছেন। বাংলাদেশ এখন বিশ্বে মাথা উঁচু করে দাঁয়িছে। আওয়ামীলীগের সরকার নারী উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে।
আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. মাকসুদুল আলম খান মাসুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস.এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য তাসলিমা রহমান লাভলীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 
আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, দেশের সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বন্যা দূর্গতদের জন্য দোয়া করা হয়।

 সারাবাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ