শুক্রবার , ১৯ আগষ্ট ২০২২ |

মানুষকে নোংরা ছবি পাঠাচ্ছে শ্রীলেখার ভুয়া ইনস্টাগ্রাম

আনন্দলোক ডেস্ক   মঙ্গলবার , ২৮ জুন e ২০২২

সোশ্যাল মিডিয়ায় বিপাকে পড়েছেন টলিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার নামে ইনস্টাগ্রামে পরিচালিত হচ্ছে একটি ভুয়া অ্যাকাউন্ট। সেটি এমনভাবে পরিচালনা করা হচ্ছে যে, সহজে বোঝারও উপায় নেই যে, এটা ভুয়া। বিষয়টি নিয়ে অস্বস্তিতে রয়েছেন অভিনেত্রী।

শ্রীলেখা জানান, তার নাম করে ওই ভুয়া অ্যাকাউন্ট থেকে বিভিন্ন মানুষকে নোংরা ছবি পাঠানো হচ্ছে। তাই সবাইকে অনুরোধ করেছেন, যেন ওই অ্যাকাউন্টটিকে রিপোর্ট করেন।

ভুয়া অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা ইনস্টাগ্রামে লিখেছেন, আমার নাম নিয়ে এই অ্যাকাউন্ট থেকে আমার পরিচিতজনদের ফোন করা হচ্ছে, নোংরা ছবি পাঠানো হচ্ছে। এই অ্যাকাউন্টের নামে রিপোর্ট করুন। কেউ নিশ্চয়ই আমার মানহানি করার চেষ্টা করছে।


শ্রীলেখার পোস্টে অনেকেই জানিয়েছেন যে, তাদেরকে ওই অ্যাকাউন্ট থেকে মেসেজ-কল করা হয়েছে। তারাও প্রথমে হতভম্ভ হয়ে গিয়েছিলেন। পরে বুঝতে পারেন এটা ভুয়া।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় শ্রীলেখা মিত্র। জীবনের নানা সুখ-দুঃখের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী। দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেন, পথপশুদের সাহায্যের জন্য এগিয়ে আসেন ও সাহায্যের কথা বলেন। এছাড়া নিজের সিনেমার প্রচারণাও চালান সমানতালে।

কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে একটি চলচ্চিত্র উৎসব থেকে পুরস্কৃত হয়েছেন শ্রীলেখা। আবার তার পরিচালিত ‘এবং ছাদ’ নামের একটি শর্টফিল্ম বেঙ্গালুরুতে পুরস্কৃত হয়েছে। এসব আনন্দের মাঝেই পড়লেন ভার্চুয়াল বিপাকে।

দৈনিক দেশকাল/জেডইউ/২৮ জুন, ২০২২ 

 আনন্দলোক থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ