শুক্রবার , ১৯ আগষ্ট ২০২২ |

এশিয়া কাপে পাকিস্তানের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক   বুধবার , ০৩ আগষ্ট ২০২২

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সবার আগে এশিয়া কাপের আসন্ন আসরের জন্য নিজেদের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। বুধবার (৩ আগস্ট) এক সংবাদ বিবৃতির মাধ্যমে পিসিবি তাদের দল ঘোষণা করে।

একইদিনে পাকিস্তান ক্রিকেট বোর্ড নেদারল্যান্ডসের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে স্কোয়াড ঘোষণা দিয়েছে। সিরিজের ম্যাচ তিনটি আগামী ১৬, ১৮ ও ২১ আগস্ট।

পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেছেন, যেখানে দরকার সেখানেই কেবল আমরা পরিবর্তন এনেছি। এর বাইরে কোচ এবং অধিনায়কের সঙ্গে কথা বলে সম্ভাব্য সেরা দলটাই বেছে নেওয়া হয়েছে। 


নাসিম শাহকে দলে নেওয়ার প্রসঙ্গে পিসিবি নির্বাচক বলেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে হাসানকে সাময়িক বিশ্রাম দেওয়া হয়েছে। তার জায়গায় নাসিম ভালো করবে বলে আশা করছি। নাসিমের সাদা বলের ক্রিকেট খেলার অভিজ্ঞতা নেই। তবে টেস্টে নিয়ন্ত্রিত পেস ও সুইং দিয়ে আগ্রাসী বোলিং করতে পারে সে। যেটা দলের কাজে দেবে।

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য পাকিস্তানের স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আবদুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, সালমান আলী আঘা, শাহিন শাহ আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও জাহিদ মাহমুদ।


পাকিস্তানের এশিয়া কাপের স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, শাহনেয়াজ দাহানি ও উসমান কাদির।

দৈনিক দেশকাল/এসএইচ/৩ আগস্ট, ২০২২   

 ক্রীড়াঙ্গন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ