শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

এস কিউ গ্রুপের মানবিক সহায়তা ও বৃক্ষ রোপন

দেশকাল ডেস্ক   মঙ্গলবার , ১৬ আগষ্ট ২০২২

বরুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে  এস কিউ ফাউন্ডেশনের মানবিক সহায়তা ও বৃক্ষরোপন  কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এদিনএস কি গ্রুফ ও এস কিউ ফাউন্ডেশনের চেয়ারম্যান এ জেড এম শফিউদ্দিন শামীম উপস্থিত থেকে আড্ডা  উন্নয়ন সংঘের আয়োজনে দুপুর  ২টা এস কিউ গ্রুফের  আর্থিক সহায়তায় কলেজ রোডে  বৃক্ষরোপন উদ্ভোধন করা হয়।

এছাড়াও দুপুর   আড়াইটায়  আডডা দলিরপাড় মসজিদ পরিদর্শন শেষে অনুদান ও একজন এতিমকে অটোরিক্সা হস্তান্তর,বিকাল তিনটা দশ মিনিটে  আডডা উত্তরপাড়া নেছারিয়া জামে মসজিদে ৫ লক্ষটাকা অনুদান প্রদান ও  মসজিদের নতুন ভবনেরকাজ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়, সাড়ে তিনটায়   কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় জামে মসজিদে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান,  বিকাল চারটায়  বেওলাইন কেন্দ্রীয়জামে  মসজিদে ৫০ হাজার টাকা অনুদান   ভিজিট ও সহায়তা প্রদান।

বিকাল  পাঁচটায় দেওড়ায় এস কিউ গ্রুফ ও  ফাউন্ডেশনের অর্থায়নে নির্মিত  ৫০ লক্ষ টাকার ব্যায়ে নির্মিতব্য   কেন্দ্রীয় মসজিদ পরিদর্শন,  সন্ধ্যা সাড়ে ছয়টায় ভবানীপুর ইউনিয়নের  উত্তর লক্ষীপুর ক্যানসার রোগীকে চিকিৎসার ভারনেন এবং নগদ ৪০ হাজার টাকা অনুদান প্রদান,এগারগ্রাম মন্তুর বাজারে ঈদগাহউন্নয়নে প্রতিশ্রুতি ও পরিদর্শন করেন । 

এদিন কর্মসুচীতে উপস্থিত ছিলেন বরুড়াপৌরসভার সাবেক মেয়র কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সদস্য ও  বাহাদুরুজ্জামান (বাহাদুর), এসকিউ ফাউন্ডেশনের সদস্য সচিব মোঃ তোফায়েল হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ঝলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম,   সহ  এস কিউগ্রুপের সিনিয়র ম্যানেজার মহিউদ্দিন মুকুল সহ এস কিউ গ্রুফ ও ফাউন্ডেশনের গুরুত্বপূর্ণ কর্মকর্তা বৃন্দ।

দৈনিক দেশকাল/আরএ/১৬ আগষ্ট,২০২২

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ