মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২

হক গ্রুপের এমডির সঙ্গে বেমজা নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

দেশকাল প্রতিবেদক, ঢাকা   বুধবার , ০৯ নভেম্বর ২০২২

ঢাকা : দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আদম তমিজী হকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বেমজা) নবনির্বাচিত নেতৃবৃন্দ।

মঙ্গলবার (০৮ নভেম্বর) সন্ধ্যায় হক গ্রুপ অব ইন্ড্রাস্ট্রি তেজগাঁওয়ের নিজস্ব ভবনে বেমজার নতুন কমিটির সভাপতি রশিদুল আমিন হলি, সাধারণ সম্পাদক সাখাওয়াত ওসমান এবং সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরীর সৌজন্য সাক্ষাৎ হয়।

বিনোদন সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বেমজা)। দেশের বিভিন্ন ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত পেশাদার সংবাদকর্মীরা জড়িত। গেল ৭ নভেম্বর রাজধানীর মতিঝিলের আলী ভবনে সংগঠনটির ২০২২-২০২৪ সালের জন্য কার্যকরি পরিষদ গঠন করা হয়।


বাংলাদেশ মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বেমজা) ২০২২-২৪ সালের জন্য ১৩ সদস্যবিশিষ্ট কমিটির নির্বাচিত সভাপতি হলেন রশিদুল আমিন হলি ( বলা না বলা), সহ সভাপতি রেজাউল করিম খোকন (ইত্তেফাক) ও মনিরুজ্জামান উৎসব (সময় টিভি),

সাধারণ সম্পাদক সাখাওয়াত ওসমান (প্রিয়জন), সহ সাধারণ সম্পাদক আপন তারেক (ঢাকা প্রকাশ), অর্থ সম্পাদক ওয়াহেদ আবেদ রাজা (আজকের পত্রিকা) ও সাংগঠনিক সম্পাদক সুমন চৌধুরী (গণকণ্ঠ)।


নির্বাহী পরিষদ সদস্যরা হলেন, তানভীর খালেদ (তৃতীয় মাত্রা), শাকিল হোসেন (দ্য পোজ), মনিরুল ইসলাম মনি (ওয়াও সংবাদ), আবুল কালাম আজাদ (চ্যানেল আই), জুবায়ের রহমান চৌধুরী (দৈনিক দেশকাল) এবং বাবুল হৃদয় (বিজনেস বাংলাদেশ)।

দৈনিক দেশকাল/ এফওয়াই/ জেডআরসি/ ০৯ নভেম্বর, ২০২২

 মিডিয়াওয়াচ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ