মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২

নাসিম সাহনিকের ‘ব্যাচেলর ইন ট্রিপে’ শুভ্রতা

আনন্দলোক প্রতিবেদক, ঢাকা   রবিবার , ২০ নভেম্বর ২০২২

ঢাকা : শিগগিরই শুটিং শুরু হচ্ছে গোয়েন্দাগিরিখ্যাত নির্মাতা নাসিম সাহনিক ‘ব্যাচেলর ইন ট্রিপ’ চলচ্চিত্রের। আম্মাজান ফিল্মস প্রযোজিত নতুন এ সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা শুভ্রতা।

সম্প্রতি রাজধানী গুলশানে একটি  রেস্টুরেন্টে শুটিং পরিকল্পনার  ঘোষণা দেন চলচ্চিত্র পরিচালক নাসিম সাহনিক। চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য আম্মাজান ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা শুভ্রতা। 

নির্মাতা নাসিম সাহনিক ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রযোজক মামুনুর ইসলাম, অভিনেত্রী সুবর্ণা সাঈদ, সামুরেখা ফিল্মসের কর্ণধার ও প্রযোজক এফ এম সাঈদ, অভিনেত্রী মাসুমা জান্নাতসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট শিল্পী ও কলাকুশলীরা।


চিত্রনায়িকা শুভ্রতা বলেন, ‘নাসিম সাহনিক ভাইয়ের গোয়েন্দাগিরি সিনেমাটি দেখে আমি ভীষণ মুগ্ধ হই। তখন থেকেই ইচ্ছা ছিল ভাইয়ার সঙ্গে কাজ করার। এবার  সুযোগ হলো, তাই যুক্ত হলাম। ‘ব্যাচেলর ইন ট্রিপে’ আমার চরিত্রটি বেশ মজার। আমি চরিত্রটির প্রেমে পড়েছি বলা যায়। আশা রাখি, স্ক্রীনে চরিত্রটিতে আমাকে দেখে মুগ্ধ হবে দর্শক।’

চলচ্চিত্র নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘ করোনা মহামারিতে কোনো বড় প্রোডাকশনে হাত দিইনি। আর দীর্ঘদিন ধরেই নতুন চলচ্চিত্র নিয়ে কাজ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে আম্মাজান ফিল্মসের নতুন চলচ্চিত্র ‘ব্যাচেলর ইন ট্রিপ’ সেই সুযোগ করে দিয়েছে। শিগগিরই চলচ্চিত্রটির শুটিং শুরু করতে যাচ্ছি।’

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্র জানিয়েছে, শিগগিরই আম্মাজান ফিল্মস প্রযোজিত ‘ব্যাচেলর ইন ট্রিপ’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। শুটিং হবে ঢাকা, কুমিল্লা চট্টগ্রাম, কক্সবাজার, কুয়াকাটা এবং রাঙ্গামাটিতে। 

ট্রেডিশনাল সিনেমা হল ছাড়াও জনপ্রিয় সব ওটিটি প্ল্যাটফর্ম, সিনেপ্লেক্সের মাধ্যমে চলচ্চিত্রটি দেশ-বিদেশের দর্শকের কাছে পৌছানো হবে।

দৈনিক দেশকাল/ এফওয়াই/ জেডআরসি/ ২০ নভেম্বর, ২০২২

 আনন্দলোক থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ