মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২

শহিদুল ইসলাম বাপ্পি অবশেষে গ্রেফতার

দেশকাল অনলাইন   বৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২

চটগ্রাম : চটগ্রাম নগরীর ৬টি সিআরপরোয়ানা ভুক্ত পলাতক  আসামি মোঃ শহিদুলইসলাম বাপ্পি দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ। বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাহফুজ রহমানের নির্দেশনায়সঙ্গীয় ফোর্স এস আই মো:সাইদুল ইসলাম,এস আই বিকাশ চন্দ্র শীল ও এস আইফয়সাল সরোয়ারের আভিযানিক দল নগরীর খুলশী থানাধীন ওয়াশা মোড় এলাকা থেকে শহিদুলইসলাম বাপ্পি নামের পরোয়ানা ভুক্ত আসামি কে ২২ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটায়গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার এস আই মোহাম্মদসাইদুল ইসলাম তিনি জানান, মূলত চেক জালিয়াতির এন আই এক্টের ( মামলা নং ২৪২/২২ )মামলায় তাকে গ্রেফতার করা হয।

মামলার বাদি  মোঃ সালাউদ্দিন বলেন ব্যবসার বিভিন্ন প্রলোভনদেখিয়ে ১ কোটি ৬৫ লক্ষ টাকা নেন আসামি শহিদুল ইসলাম বাপ্পি। উক্ত টাকার বিপরীতেচেক প্রদান পূর্বক স্ট্যাম্প করা হয়। তিন মাসের মধ্যে টাকা পরিশোধ করার কথাথাকলেও টাকা না দিয়ে বিভিন্ন তাল বাহানা শুরু করার কারণে কোন উপায়ান্তর না দেখেএডিশনাল চিপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  ওআমলী আদালত চট্টগ্রামে ১ কোটি ৪৭ লক্ষ টাকার মামলা দায়ের করি।

 

এ বিষয়ে বন্দর থানা অফিসারইনচার্জ মোহাম্মদ মাহফুজুর রহমান থেকে জানতে চাইলে তিনি বলেন ৬ টি সিআর মামলারপরোয়ানা ভুক্ত আসামি শহিদুল ইসলাম বাপ্পি দীর্ঘদিন থেকে পলাতক ছিল। শেষ পর্যন্তবন্দর থানা পুলিশ তথ্যপ্রযুক্তি সহায়তায় তাকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতেসোপর্দ করি। এবং নাম প্রকাশনাকরা শর্তে এক একালাবাসী জানায় বাপ্পি দীর্ঘদিন ধরেএলাকার লোকজনের কাজ থেকে বিভিন্ন ব্যাবসার নাম করে অর্থ আদায়ের লিপ্ত রয়েছে।গ্রেফতাকৃত শহিদুল ইসলাম বাপ্পি সাবেক বন্দর থানা ছাত্র দলের যুগ্ম সাধারণ  সম্পাদক ও বন্দর থানাধীন ৩৮ ওর্যাড ২নং সাইট পাড়ার সেকান্দর ছেলে।

দৈনিক দেশকাল / আরএ / ২৩ নভেম্বর,২০২২

 আইন-অপরাধ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ