মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ ত্রি-বার্ষিক কাউন্সিল স্থগিত ঘোষণা

নিজস্ব সংবাদদাতা:   বৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২

ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন ২৩ নভেম্বর বুধবার অনুষ্ঠিত হবে বলে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যানার,ফেস্টুন, সহ রাস্তার মোড়ে, মোড়ে নির্মাণ করা হয়েছে দলী প্রতীক নৌকার তোরণ। আওয়ামী লীগ এর পক্ষ থেকে দাওয়াতনামা চিঠির কাজও সমাপ্ত করা হয়। জেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিকতারও প্রস্তুতি শেষ পর্যায় শুধু তারিখে সম্মেলন সফল করার অপেক্ষা মাত্র। এরই মধ্যে উপজেলা আওয়ামী লীগ সম্মেলন স্থগিত করা হয়েছে। 

নতুন করে সম্মেলনের দিন ঘোষণা করবে জেলা আওয়ামী লীগ। ফরিদপুর ২ আসনের জাতীয় সংসদ উপনেতা প্রয়াত সাজেদা চৌধুরী এমপির স্বামী গোলাম আগবর এর মৃত্যু বার্ষিকী আগামী ২৩ নভেম্বর। যে কারণে স্থগিত করা হয়েছে উপজেলা আওয়ামী লীগ সম্মেলন। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মোঃ  ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত সম্মেলন সাময়িক ভাবে পরিবর্তন করা ও কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা করে সম্মেলনের দিন নতুন ভাবে ঘোষণা করার প্রজ্ঞাপন প্রকাশ করেন। 

উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া বলেন প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী (এমপির) পিতা মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যু বার্ষিকী ২৩ নভেম্বর (সম্মেলনের ধার্য দিন) তাই জেলা আওয়ামী লীগ বিষয়টি বিবেচনা করে উপজেলা আওয়ামী লীগ সম্মেলন স্থগিত করা হয় এবং নতুন করে সম্মেলনের দিন তারিখ ঘোষণা করবে।

 বাংলাদেশ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ