বুধবার , ০১ ফেব্রুয়ারী ২০২৩

চলতি বছরে সেরা টিকটকার বাংলাদেশি মাহি

আনন্দলোক প্রতিবেদক, ঢাকা   বৃহস্পতিবার , ২৯ ডিসেম্বর ২০২২

চলতি বছরের সেরা টিকটকার হিসেবে নির্বাচিত হয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। ছোট পর্দায় খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক আলোচনায় থেকে এরই মধ্যে তিনি নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এ তারকা। নিয়মিত টিকটক করে আলোচিত হয়েছেন। এবার বছরের সেরা টিকটকার হিসেবে নির্বাচিত হলেন বাংলাদেশের আলোচিত এই অভিনেত্রী।

সম্প্রতি সেরা টিকটকারের একটি বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে প্ল্যাটফর্মটি। ওই প্রতিবেদনেই উঠে এসেছে এ তথ্য। চলতি বছর টিকটকে যে ভিডিওগুলো প্রকাশ পেয়েছে সেগুলো যাচাই বাছাই করে দেখা গেছে, সামিরা মাহির তৈরি করা কন্টেন্টগুলো সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে।


এ প্রসঙ্গে মাহি গণমাধ্যমকে বলেন, সেরা হওয়ার বিষয়টি আমার এক বন্ধুর মাধ্যমে জানতে পারি। ও নিজেও এই তালিকায় রয়েছে। আমাকে ওই তালিকার একটা স্ক্রিনশট পাঠায় ও। সেখানে দেখি ওর নাম তালিকার তিন নাম্বারে। কিন্তু তখনও আমি জানতাম না যে আমি প্রথম হয়েছি। পরে তালিকার এক নাম্বারে দেখি ‘সামিরা’ নামটি লেখা। প্রথমে বুঝতে পারছিলাম না আসলেই সেটা আমি কিনা। পরে ভালো করে চেক করি, দেখি এটা তো সত্যি আমি।

সেরা টিকটকার নির্বাচিত হওয়ার অনুভূতি প্রকাশ করে এই অভিনেত্রী আরও বলেন, এমন অর্জন অবশ্যই আমার জন্য অনেক ভালো লাগার ব্যাপার। এই প্ল্যাটফর্মে এতো মানুষ সক্রিয়। সেখানে সবাই আমার ভিডিওগুলো দেখেছেন, এজন্য আমি ভীষণ আনন্দিত। 

প্রসঙ্গত, টিকটক প্ল্যাটফর্মে ৪৫ লাখের বেশি অনুসারী ফলো করেন সামিরা খান মাহিকে।

দৈনিক দেশকাল/জেডইউ/ ২৯ ডিসেম্বর, ২০২২

 আনন্দলোক থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ