বুধবার , ০১ ফেব্রুয়ারী ২০২৩

ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন : সভাপতি মুহাম্মদ মামুন শেখ ও সাধারন সম্পাদক শ্যামল কান্তি জয়ধর বিশেষ প্রতিনিধি,ঢাকাঃ ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে মুহাম্মদ মামুন শেখ ও সাধারন সম্পাদক শ্যামল কান্তি জয়ধর নির্বাচিত হয়েছেন।

৮ জানুয়ারি রোববার দুপুর ১২টায় রাজধানীর সেগুনবাগিচাস্থ সেগুন রেস্টুরেন্টে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সভায় ঢাকায় কর্মরত গোপালগঞ্জ জেলার জ্যেষ্ঠ সাংবাদিক ও সদস্যদের উপস্থিতিতে এবং মতামতের ভিত্তিতে ৩৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠিত হয়েছে।
কমিটির সভাপতি মুহাম্মদ মামুন শেখ, সহ-সভাপতি পদে জয়ন্ত আচার্য, খন্দকার খালিদ আজিজ শিপু, কেএম মেহেদী হাসান কাজল, দীপঙ্কর গৌতম ও শেখ নাসির উদ্দীন। সাধারণ সম্পাদক পদে শ্যামল কান্তি জয়ধর, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সেলিম খান, মাসুদ পারভেজ মিলন ও শেখ সোহেল রানা, কোষাধ্যক্ষ পদে জাকির এইচ তালুকদার, সাংগঠনিক সম্পাদক পদে কাজী সুমন আহমেদ, দপ্তর সম্পাদক পদে প্রদীপ কুমার জয়ধর (সুভাষ) নির্বাচিত হয়েছেন।

এছাড়াও জনকল্যাণ সম্পাদক পদে এম শিমুল খান, প্রচার সম্পাদক পদে এম মিজানুর রহমান মোল্লা, সহ প্রচার সম্পাদক পদে মাহবুবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মনিরুজ্জামান অপূর্ব, মহিলা বিষয়ক সম্পাদক পদে রহিমা খানম ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক পদেএনাম আহমেদ নির্বাচিত হয়েছেন।

কমিটির সদস্যরা হলেন, মোহাম্মদ শুকুর আলী শুভ, নাজমুল হক সৈকত, মঞ্জুরুল আলম পান্না, সেলিম শেখ, এম এন জামান কামাল, সঞ্জয় বিশ্বাস, মাকসুদুর রহমান, আসাদুজ্জামান বিকু, কাজী জামশেদ নাজিম, আমিনুল ইসলাম, সোহানুর রহমান, মিজানুর রহমান মাসুম, শুভ খান ও আজিজুর রহমান টিপু নির্বাচিত হয়েছেন।

সংগঠনের উপদেষ্টা পরিষদে আছেন, শেখ কবির হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, ড. মিজানুর রহমান, শেখ ফজলুর রহমান মারুফ, খন্দকার মোহাম্মদ খালেদ, শরীফ শাহাবুদ্দিন, অজিত কুমার সরকার, অরুণ কুমার দে, সেলিম ওমরাও খান, শাবান মাহমুদ, দুলাল মাহমুদ, পি আর বিশ্বাস, এস এম মোশাররফ হোসেন, মোঃ আলম হোসেন খান ও সাজ্জাদুর রহমান।   

 মিডিয়াওয়াচ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ