বুধবার , ০১ ফেব্রুয়ারী ২০২৩

বারোপাড়া ইউনিয়নবাসির সেবক হতে চাই: চেয়ারম্যান প্রার্থী সুমন

দেশকাল ডেস্ক   সোমবার , ২৩ জানুয়ারী ২০২৩

লিটন সরকার বাদল, কুমিল্লা(উত্তর) প্রতিনিধি 

কুমিল্লা : মানবতা।ছোটএকটি শব্দ। তবে এক অনন্ত ও সরল সহজ পথের সেতুবন্ধন। এই মানবতা শব্দটিই গরীর-ধনাঢ্যেরঅঢেল ব্যবধান ভেঙে দেয় শুধু অসহায় মানুষের ভালোবাসার টানে।অসহায় মানুষের সেবায় পাশেএসে সহচর হওয়ার নামই হয়তো মানবতা।জেঁকে বসছে শীত,সাথে হিমেল হাওয়া,কুয়াশার চাদরে আবৃতগোটা দেশ। অসহায় খেটে খাওয়া মানুষের  জীবন স্থবীরহয়ে পরছে চারোদিকেই,নিম্ন আয়ের মানুষের জীবিকা নির্বাহের পথ ব্যাহত হচ্ছে। এমন অসহায়মানুষের চিন্তা কথা করে প্রাসাদময় অট্রালিকা ও আয়েসী জীবন পিছু ঠেলে এলাকার অসহায় নিরন্নমানুষের ভালোবাসা রং গায়ে মাখতে স্বর্গীয়দূতের ন্যায় বাহক হয়ে ছুটে এসেছেন বারোপাড়াইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সফিউল বাশার সুমন।

সম্প্রতি তার এলাকারঅসহায়,দুস্থ শীতার্তদের খোঁজ নিয়ে আর্থিক সহযোগিতা করছেন।তার এমন মানবতা দেখে এলাকারমানুষ তার ভূয়সী প্রশংসা করেছেন। কেউ কেউ আবার চা দোকানের আড্ডায় বসে বলতে শোনা গেছে"  এ প্রজন্মের এক অনন্য  মানবতার ফেরিওয়ালা "।এছাড়াও তিনি প্রতিদিনবিভিন্ন কর্মসূচি যেমন : ওয়াজ-মাহফিল, খেলাধুলা ও সামাজিক অনুষ্ঠানে যোগদানের মধ্যদিয়ে এলাকায় ব্যাপক সাড়া ফেলছেন।তৈরি হয়েছে পজিটিভ ক্লীন ইমেজ।

তার এই ব্যক্তিত্ব ধরেরেখে নির্বাচন অবধি কাজ করলে ভোটের ফলাফল তার পক্ষে আসবে এমনটাই মনে করছে এলাকার সাধারণজনগণ। চেয়ারম্যান প্রার্থী সফিউল বাশার সুমন এ প্রতিবেদকের সাথে কথা হলে জানান,"আমার  স্বপ্ন ও ভাবনায় সবসময়ই বারোপাড়া ইউনিয়নের জনগণেরচিন্তা জাগ্রত।এই সমাজে মানুষের পাশে থাকতে চাই,মানুষের সেবক হতে চাই।

আমি যদি ভালো কাজ করিনিশ্চয়ই আমার ভালো কাজের প্রতিদান বদলা হিসেবে এলাকাবাসি তাদের ম্যান্ডেড প্রদান করবে"।তিনি আরো বলেন, আমি মনে করি মানুষের সেবার মাধ্যমেই এক ধরনের এবাদত  সম্পূর্ণ হয়,আর মানুষ মানুষের জন্যেই, আমি যতোদিনবেঁচে থাকবো আমৃত্যু আমার ইউনিয়নবাসির সুখ-দুঃখের অংশীদার হতে চাই।

দৈনিক দেশকাল / আরএ / ২৩জানুয়ারি , ২০২৩

 গ্রাম বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ