বুধবার , ১৭ এপ্রিল ২০২৪

বগুড়া: এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্পপরিচালক গোলাম ইয়াজদানী এবং বগুড়ার শেরপুরে উপসহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান এর ওপরদুর্বৃত্তদের হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবারসকাল ১০টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শহরের চারমাথা এলাকায় এলজিইডি ভবনের সামনেএলজিইডির কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে কর্মসূচি পালিত হয়।

এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তত্বাবধায়ক প্রকৌশলী মো: গোলাম কবির,নির্বাহি প্রকৌশলী গোলাম মোর্শেদ, সদরুল আলম, জহুরুল ইসলাম, প্রকৌশলী আলী হোসেন, মোবারকহোসেন, সাদিয়া ইসলাম শশী, রেজাউল ইসলাম রেজা, সিহাদুল ইসলাম, মাহবুবুল হকসহ সিনিয়রসহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলী, উপজেলা সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালকগোলাম ইয়াজদানী এবং বগুড়ার শেরপুরে উপসহকারী প্রকৌশলী মাহমুদুল হাসান এর ওপর দুর্বৃত্তদেরহামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুতগ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান এলজিইডির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দৈনিক দেশকাল / আরএ / ৩১জানুয়ারি , ২০২৩

 আইন-অপরাধ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ